fbpx
দেশহেডলাইন

গুলির লড়াইয়ে কাঁপল রাজধানী, পাঁচ জঙ্গিকে গ্রেফতার করল পুলিশ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: গুলির লড়াইয়ে কাঁপল রাজধানী। পাঁচ জঙ্গিকে গ্রেফতার করল পুলিশ। জানা গিয়েছে, সোমবার সাত সকালে জঙ্গি ও পুলিসের মধ্যে লড়াই শুরু হয়। তার পরই ওই পাঁচ জঙ্গিকে গ্রেফতার করেছে পুলিস। জঙ্গিদের কাছ থেকে প্রচুর আগ্নেয়াস্ত্র ও বেআইনি জিনিসপত্র উদ্ধার করেছে পুলিশ। ধৃত পাঁচ জঙ্গির মধ্যে তিনজন কাশ্মীরের। দুজন পাঞ্জাবের। যদিও পাঁচ জঙ্গি কোন সংগঠনের সদস্য তা এখনও পুলিশের কাছে স্পষ্ট নয়। স্পেশাল সেল-এর কর্তারা মনে করছেন, ধৃতদের সঙ্গে খালিস্তানি জঙ্গি সংগঠনের যোগাযোগ রয়েছে।

 

প্রসঙ্গত, কয়েকদিন আগেই শৌর্যচক্র প্রাপ্ত বলবিন্দর সিং খুন হয়েছিলেন পাঞ্জাবে। জঙ্গিরা তাঁকে খুব কাছ থেকে গুলি করেছিল। সাহসিকতার জন্য বলবিন্দর সিংয়ের নামডাক ছিল পাঞ্জাবে। সূত্রের খবর, বলবিন্দর সিংয়ের খুনের সঙ্গে যুক্ত ছিল ধৃত জঙ্গিরা। তবে পুলিসের তরফে এখনও স্পষ্টভাবে কিছু জানানো হয়নি। পাঁচ জঙ্গিকে জেরা করছে পুলিশ। তাদের সঙ্গে পাকিস্তানি গুপ্তচর সংস্থা আইএসআই-এর যোগাযোগ রয়েছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে। দিল্লিতে তারা কেন জড়ো হয়েছিল সেই রহস্য ফাঁসেরও চেষ্টা চালাচ্ছে পুলিশ।

 

দিল্লির ডেপুটি কমিশনার প্রমোদ সিং কুশওয়াহা জঙ্গিদের ধরা পড়ার খবর জানিয়েছেন। সেইসঙ্গে তিনি বলেছেন, গোপন সূত্র থেকে খবর পেয়ে দিল্লির শাখারপুরে অভিযন চালিয়েছিল স্পেশাল সেল। তখনই পুলিশের উপর গুলি ছোঁড়ে জঙ্গিরা। পাল্টা ফায়ারিং করে পুলিশ। এরপর বেশ কিছুক্ষণ লড়াইয়ের পর পাঁচ জঙ্গিকে হাতেনাতে ধরে পুলিসবাহিনী।

Related Articles

Back to top button
Close