fbpx
পশ্চিমবঙ্গ

সামাজিক দূরত্ব না মেনে নৌকায় পারাপার কাটোয়ায়, আটক ৩

দিব্যেন্দু রায়, কাটোয়া: লকডাউনে সামাজিক দূরত্বের পরোয়া না করে পূর্ব বর্ধমান জেলার কাটোয়ায় একসাথে অনেকজন যাত্রী নৌকায় পারাপার করছিলেন। খবর পেয়ে কাটোয়া থানার পুলিশ তাদের আটকে দেয়। শুক্রবার কাটোয়া বল্লভপাড়া ফেরিঘাটের ঘটনা। ওই ঘটনায় পুলিশ তিনজন মহিলাকে আটক করে মুখে মাস্ক ব্যবহার না করার অভিযোগে। পুলিশ সূত্রে জানা যায় লকডাউনের শুরু থেকেই কাটোয়ায় ভাগীরথী নদীর ফেরিঘাটে ফেরি চলাচল বন্ধ করে দেওয়া হয়। তবে শুধুমাত্র রোগীদের ক্ষেত্রে ও অত্যাবশকীয় পন্য পরিবহনের ক্ষেত্রে নৌকা চলাচলে কিছুটা ছাড় দেওয়া হয়।

শুক্রবার খবর পেয়ে কাটোয়া থানার পুলিশ অভিযান চালায় কাটোয়া বল্লভপাড়া ফেরিঘাটে। নদিয়া জেলার সীমান্তে বল্লভপাড়া ফেরিঘাট থেকে সেসময় শতাধিক যাত্রীকে কাটোয়া ঘাটের দিকে আসতে দেখা যায়। তারা একসাথে অনেকজন নৌকায় ছিলেন। তবে তারা কাটোয়ার দিকে নামার আগেই পুলিশ তাদের ফেরত পাঠিয়ে দিল। এদিন ওইসময় মুখে মাস্ক না বেঁধেই নৌকায় যাতায়াতের সময় তিনজন মহিলাকে আটক করে কাটোয়া থানার পুলিশ। তাদের বাড়ি নদিয়ার নসিপুর এলাকায় বলে জানা যায়। যদিও পরে তাদের ছেড়ে দেওয়া হয়।
বল্লভপাড়া ফেরিঘাটে নদিয়া জেলার পুলিশ চেকিং করার পরেও এত বেশি সংখ্যক যাত্রীদের কেন নৌকায় ওঠার অনুমতি দেওয়া হল সে প্রশ্ন উঠেছে এলাকায়। পুলিশ জানায় এদিনের ঘটনার পর কাটোয়া ফেরিঘাটে পুলিশের নজরদারি বাড়ানো হয়েছে।

Related Articles

Back to top button
Close