fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

লক্ষ টাকার মাদক পাচারের পথে ১ মহিলা সহ ২ জনকে গ্রেফতার করল পুলিশ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: লক্ষ টাকার মাদক পাচারের পথে ১ মহিলা সহ ২ জনকে গ্রেফতার করল পুলিশ। তাঁদের কাছ থেকে উদ্ধার হয়েছে ১৭ কিলো গাঁজা। যার বাজার মূল্য ১ লক্ষ টাকার বেশি বলে জানিয়েছে পুলিশ। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত্রিবেলা মালদা শহরের প্রাণকেন্দ্র রথবাড়ি এলাকায়। মাদক জেলার বাইরে পাচার করার উদ্দেশ্য নিয়েই এসেছিল ওই দুই মাদক কারবারি। ধৃতদের আদালতের মাধ্যমে হেফজতে নিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন- ব্রাহ্মণ, কীর্তনীয়া সমাজের ভাতার দাবিতে বিক্ষোভ উলুবেড়িয়ায়]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত মহিলার নাম অহেদি বেবি, ধৃত মহিলার বাড়ি বর্ধমান জেলার কাটোয়া থানার মাটিপাড়া এলাকায়। অপর ধৃত ব্যক্তির বাড়ি জলপাইগুড়ি জেলার ভক্তিনগর থানার সাত নম্বর বস্তি কলোনি এলাকায়। এদিন ভোররাতে গোপন সুত্রে খবর পেয়ে রথবাড়ি এলাকায় অভিযান চালায় ইংরেজবাজার থানার পুলিশ। সেখানে ধৃতদের সন্দেহ ভাজন ভাবে ঘোরাঘোরি করতে দেখে তাদের আটক করে তল্লাশি চালালে উদ্ধার হয় ১৭ কিলো গাঁজা। যার মুল্য ১লক্ষ টাকা।

ঘটনায় সাংবাদিক বৈঠক করে ইংরেজবাজার থানার আইসি মদন মোহন মোহন রায় বলেন, ১৭ কিলো গাঁজা উদ্ধার করা হয়েছে। যার বাজার মূল্য ১ লক্ষ টাকার বেশি‌। ধৃতেরা এগুলি কোথা থেকে সংগ্রহ করে কোথায় পাচার করার পরিকল্পনা নিয়েছিল তার তদন্ত শুরু করা হয়েছে।

 

Related Articles

Back to top button
Close