fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

মধুচক্রের আসর থেকে আপত্তিকর অবস্থায় দুই যুবতীকে আটক করল পুলিশ

মিল্টন পাল, মালদা: মধুচক্রের আসর থেকে আপত্তিকর অবস্থায় দুই যুবতীকে আটক করল পুলিশ। আসরটি চলছিল কংগ্রেসের শ্রমিক সংগঠনের এক নেতার বাড়িতে।ঘটনাটি ঘটেছে মালদা শহরের কুট্টিটোলা এলাকায় বৃহস্পতিবার রাতে। বিষয়টি জানাজানি হতেই অসন্তোষ ছড়িয়ে পড়ে এলাকায়।

বাসিন্দাদের অভিযোগ, এর আগেও ওই কংগ্রেসের শ্রমিক সংগঠনের নেতার বাড়ি থেকে এরকম ভাবেই অচেনা কয়েকজন যুবক-যুবতী পুলিশের হাতে ধরা পড়েছিল।ঘটনার পর ওই কংগ্রেস নেতাকে এলাকা থেকে সরানোর প্রতিবাদ জানিয়েছেন বাসিন্দারা।ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কংগ্রেসের শ্রমিক সংগঠন আইএনটিইউসি’র ওই নেতা অবশ্য পুরো বিষয়টি ভিত্তিহীন এবং তাকে চক্রান্ত করে ফাঁসানো হচ্ছে বলে অভিযোগ করেছেন । তিনি বলেন, আমার বাড়িটি ভাড়া দেওয়া ছিল। সেখানে যারা থাকতেন। তারা এখন কি কাজ করছেন তা বলতে পারবো না । আধার কার্ডের পরিচয়ের ভিত্তিতে আমি বাড়িটা ভাড়া দিয়ে ছিলাম। এই ঘটনার পিছনে ষড়যন্ত্র রয়েছে বলে মনে করছি।

                          আরও পড়ুন: আজমগড়ে দুষ্কৃতীদের গুলিতে খুন বিজেপি নেতা

সংগঠনের জেলা সভানেত্রী লক্ষ্মী গুহ বলেন, ওই নেতার এটা প্রথম ঘটনা নয়।এর আগেও তিনি মধুচক্রের আসরের সঙ্গে যুক্ত ছিলেন।তার বাড়ি থেকে কয়েক জন পুরুষ ও মহিলাকে গ্রেফতার করেছিল পুলিশ । আবার একই ঘটনা ঘটলো। এতে সংগঠনের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। আবার ওই নেতা নিজেকে সংগঠনের জেলা সভাপতি বলেও কখনো-সখনো দাবি করছেন। আমি এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি। পুরো বিষয়টি সংগঠনের রাজ্য নেতৃত্বকে জানানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মধুচক্র চালানোর অভিযোগে কুট্টিটোলা এলাকা থেকে দুই যুবতী ও দুই যুবককে আটক করা হয়েছে। বাসিন্দাদের মৌখিক অভিযোগের ভিত্তিতেই এদের আটক করে নিয়ে আসা হয়েছে । ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।

Related Articles

Back to top button
Close