fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কোলাঘাটে তৃণমূলের মিছিল, পুলিশ দিবস উপলক্ষে সংবর্ধনা 

বাবলু ব্যানার্জি কোলাঘাট: কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতি ধর্মীয় মেরুকরণ ও মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে  কোলাঘাটে মিছিল তৃণমূল। শহরে ১৩টি অঞ্চলের বিভিন্ন স্থান থেকে মানুষজনকে জড়ো হতে দেখা যায় এই মিছিলে।কোলাহাট স্টেশন রোড  থেকে কোলাঘাট ব্লক প্রশাসনিক দপ্তর পর্যন্ত এই মিছিলে অংশ নেয় তৃণমূল কর্মী-সমর্থকরা ।মিছিলে নেতৃত্ব দেন কোলাঘাট ব্লক নেতৃত্ব রাজ কুমার কুন্ড ও অসিত ব্যানার্জি।

এক সাক্ষাৎকারে দুই নেতা জানান, “বাংলার নেত্রী মমতা ব্যানার্জির জনপ্রিয়তায় এখনও  সাড়া দেয় মানুষজন, এই মিছিলে তার প্রমান। আগামী দিনে বিজেপির বিরুদ্ধে আবারও পথে নেবে প্রতিবাদে সরব হবে কর্মী-সমর্থকরা”।

মিছিলের পাশাপাশি পুলিশ দিবস উপলক্ষে কোলাঘাট বিট হাউসে পুলিশ আধিকারিক থেকে কর্মচারীদের সংবর্ধনা দিল তৃণমূল ব্লক নেতৃত্ব। নেতৃত্ব দের মধ্যে উপস্থিত ছিলেন প্রাক্তন পূর্ব পাঁশকুড়া বিধানসভার বিধায়কও রাজ্য ক্ষুদ্রও মাঝারি শিল্প নিগমের চেয়ারম্যান বিপ্লব রায় চৌধুরী, জেলা পরিষদের সদস্য গৌরমোহন দাস ঠাকুর, প্রাক্তন সভাপতি মদন মিশ্রও উজ্জল ভট্টাচার্য।

অন্যদিকে সদ্য করোনামুক্ত কোলাঘাট ব্লক প্রশাসনিক প্রধান মদন মোহন মন্ডলকে সংবর্ধনা দিল পূর্ব পাঁশকুড়া বিধানসভা কেন্দ্রের বাম বিধায়ক ইব্রাহিম আলী। শ্রী মণ্ডল কোলাঘাট ব্লক স্বাস্থ্য কেন্দ্রে পরীক্ষা করার পর শরীরে পজেটিভ রিপোর্ট পাওয়া যায় তাঁর দেহে। বাড়িতে থেকেই তিনি চিকিৎসা করান। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী সম্পূর্ণ নিয়মাবলীর মধ্যে থেকে আজ তিনি সুস্থ,পুনরায় তিনি কর্মস্থলে যোগ দিয়েছেন। পুনরায় কাজে যোগ দেওয়ার জন্য বাম বিধায়ক।

Related Articles

Back to top button
Close