fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দুঃস্থ এবং কর্মহীন দিনমজুরদের পাশে জেলা পুলিশ

মিল্টন পাল, মালদা: লকডাউনের জেরে দুঃস্থ এবং কর্মহীন দিনমজুরদের পাশে দাঁড়ালো মালদা জেলা পুলিশ। বিনামূল্যের বাজার কর্মসূচি নিয়ে শতাধিক দুঃস্থ মানুষদের খাদ্যসামগ্রী বিলি করা হলো মালদা জেলা পুলিশের পক্ষ থেকে।

রবিবার সকালে পুরাতন মালদা থানার পাড়াসামুন্ডি এলাকায় জেলা পুলিশের পক্ষ থেকেই বিনামূল্যের বাজার বসানো হয়। সামাজিক দূরত্ব বজায়় রেখে এদিন ১০ রকমেের খাদ্য সামগ্রী শতাধিক দুঃস্থ মানুষদের হাতে তুলে দেওয়া হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার অলোক রাজোরিয়া , পুরাতন মালদা থানার আইসি শান্তিনাথ পাঁজা সহ জেলা পুলিশের অন্যান্য পদস্থ কর্তারা।

এদিন পাড়াসামুন্ডি এলাকার একটি ফাঁকা জায়গায় লকডাউন আইন মেনে জেলা পুলিশের পক্ষ থেকে চাল, ডাল, আলু, তেল,মশলা, মাস্কসহ মোট ১০ রকমের খাদ্য সামগ্রী বিতরণ করা হয় দুঃস্থদের মধ্যে। সামাজিক দূরত্ব বজায় রেখে দুস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য সাদা রং দিয়ে গন্ডি কাটারও ব্যবস্থা করা হয়েছিল। এরপর প্রথমে স্যানিটাইজার দিয়ে হাত ধোয়া এবং মাস্ক পড়িয়ে দুঃস্থ মানুষদের প্রবেশ করানো হয় বিনামূল্যের বাজারে।

অনুষ্ঠানে উপস্থিত পুলিশ সুপার অলোক রাজোরিয়া বলেন, করোনা মোকাবিলায় গত দেড় মাস ধরে দেশজুড়ে লকডাউন চলছে। এই পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়েছে বহু মানুষ। জেলা পুলিশের উদ্যোগে ওই সমস্ত দুঃস্থদের মধ্যে বিতরণ করা হয় খাদ্য সামগ্রী। জেলার সমস্ত পুলিশ অফিসার, কর্মীরা দুঃস্থ মানুষদের খাদ্য সামগ্রী বিলি করার ক্ষেত্রে সাধ্য মতন সাহায্য করেছেন। তার থেকেই আমরা সাধারণ মানুষের কাছে এই খাদ্য সামগ্রীগুলি পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছি । এই ধরনের কর্মসূচি লকডাউন চলাকালীন অব্যাহত থাকবে।

Related Articles

Back to top button
Close