fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

করোনা যোদ্ধাদের সম্মানিত করল নোয়াপাড়া থানার পুলিশ

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর: উত্তর ২৪ পরগনা জেলার ব্যারাকপুর পুলিশ কমিশনারেট এলাকায় করোনা যোদ্ধাদের সম্মানিত করলেন উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের অন্তর্গত নোয়াপাড়া থানার পুলিশ।  রাখি বন্ধন উৎসবের দিন নোয়াপাড়া থানা এলাকার বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালের ডাক্তার, নার্স, চিকিৎসা কর্মী, উত্তর ব্যারাকপুর ও গারুলিয়া পুরসভার সাফাই কর্মী সহ রাতদিন অক্লান্ত পরিশ্রম করা বেশ কয়েকজন দক্ষ পুলিশ কর্মীদের নোয়াপাড়া থানার পক্ষ থেকে  সন্মানিত করা হল। করোনা যুদ্ধে একদম সামনের সারিতে থাকা এই সব করোনা যোদ্ধাদের ফুল ও স্মারক দিয়ে সন্মানিত করা হয়।

[আরও পড়ুন- বগুলায় স্বেচ্ছাসেবী সংস্থার উদ্দোগে পালিত হল রাখিবন্ধন উৎসব]

নোয়াপাড়া থানার পুলিশ আধিকারিক পার্থসারথি মজুমদার নোয়াপাড়া থানা এলাকার করোনা যোদ্ধাদের সম্মানিত করেন। তিনি সকলের উদ্দেশ্যে বলেন, “দিনরাত পরিশ্রম করে যে সব করোনা যোদ্ধারা কাজ করে চলেছে, নোয়াপাড়া থানার পুলিশ প্রশাসনের উদ্যোগে সেই সব করোনা যোদ্ধাদের আমরা সম্মানিত করলাম।”

একই সঙ্গে এলাকার নাগরিকদের উদ্দেশ্যে বলব, আপনারা সচেতন থেকে বাড়ির বাইরে বেরোবেন। মাস্ক পড়া ও সামাজিক দূরত্ব বজায় রাখা সকলের ক্ষেত্রেই বাধ্যতামূলক। করোনার বিরুদ্ধে লড়াইতে নাগরিকরা প্রশাসনের নির্দেশ মেনে চলে পুলিশকে সহযোগিতা করবে, এই আশা রাখি।”

 

 

Related Articles

Back to top button
Close