fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

পুলওয়ামার কায়দাতে ফের জঙ্গিহানার ছক কাশ্মীরে, ভেস্তে দিল পুলিশ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: কোনও পরিকল্পনাই কাজে এল না। ভেস্তে গেল সব কিছুই। পুলওয়ামার কায়দাতেই ফের আক্রমণ শানাবে ভেবেছিল সন্ত্রাসবাদীরা। কিন্তু জম্মু-কাশ্মীর পুলিশের তৎপরতায় ভেস্তে গেল সেই ছক। ঘটনাটি ঘটেছে আভিগুন্দ রাজপোরা এলাকা ।
জঙ্গিরা ফের একবার পুলওয়ামার ঢঙেই গাড়িতে বিস্ফোরক ভর্তি করে আক্রমণ শানাবে ভেবেছিল।

গোপন সূত্রে খবর পেয়ে,  মঙ্গলবার রাতেই হানা দিয়ে জম্মু-কাশ্মীর পুলিশে বিস্ফোরক আইডি উদ্ধার করে। সূত্রের থেকে খবর পাওয়া গিয়েছিল পুলওয়ামা এলাকায় ঢুকছে জঙ্গিরা। একটি স্যান্ট্রো গাড়িতে বিস্ফোরক ভর্তি করে হানা দিতে আসছিল তারা। এরপরেই সেই জায়গাতেই হানা দিতে শুরু করে পুলিশও।

সেই একই জায়গাতেই ন্যাশানাল ইনভেস্টিগেশন এজেন্সি এনআইএ পৌঁছেছিল।
সেখানে ড্রাইভারের সঙ্গে নিরাপত্তারক্ষীদের গুলির লড়াই শুরু হয়। যারা আক্রমণ করতে এসেছিল তারা হিজবুল মুজাহিদিন জঙ্গি বলে জানা গেছে। গাড়ি ভর্তি বিস্ফোরক ফেলে রেখে পালিয়ে সন্ত্রাসবাদীরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, পুলিশ বিস্ফোরক খুঁজে উদ্ধার করেছে।গাড়ির রিয়ার সিটে একটি ড্রামে করে বিস্ফোরক রাখা ছিল। বোম্ব ডিসপোজাল স্কোয়াড সেখানে পৌঁছয় এবং গাড়িটিকে বিস্ফোরণ করে দেয়। সেই এলাকা থেকে বিস্ফোরণ ঘটানোর এলাকা খালি করে দেওয়া হয়। গাড়িটিতে একটি ফেক নম্বর প্লেট লাগানো ছিল। এটা একটি কাঠুয়া জেলার একটি স্কুটারের নম্বর। পুরো ঘটনাটি দেখছে এনআইএ।

Related Articles

Back to top button
Close