fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

শাসক দলের অঙ্গুলিহেলনে পুলিশ চলছে , রায়গঞ্জের কর্মসূচিতে পুলিশি অতিসক্রিয়তা অভিযোগ, সোচ্চার বিজেপি

নিজস্ব সংবাদদাতা, রায়গঞ্জ: কোভিড পরিস্থিতিতে সামাজিক দূরত্ব ও স্বাস্থবিধি মেনে না চলার অভিযোগে বিজেপির রাজ্য সভাপতি সহ একাধিক নেতার বিরুদ্ধে মামলা রুজু করলো রায়গঞ্জ পুলিশ জেলা প্রশাসন। তবে বিজেপির অভিযোগ, রাজনৈতিক উদ্দেশ্যেই মামলা করেছে পুলিশ। রাজ্যের শাসক দলের অঙ্গুলিহেলনে পুলিশ চলছে। তৃণমূল নেতারা কর্মসূচী করলে পুলিশ তাদের পাহারা দেয়। আর বিজেপি শান্তিপূর্ণ কর্মসূচী করলেও মিথ্যা মামলায় ফাঁসানো হয়।

উল্লেখ্য, সোমবার হেমতাবাদ বিধানসভা এলাকায় দলীয় বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের রহস্যমৃত্যুর সঠিক তদন্তের দাবীতে কর্মসূচীর আয়োজন করে বিজেপি।বিজেপির ওই কর্মসূচিতে অধিকাংশ কর্মী-সমর্থকদের মুখে মাস্ক ছিল না বলে অভিযোগ উঠেছে। মানা হয়নি সামাজিক দূরত্ববিধিও। হাজার হাজার কর্মী সমর্থকদের নিয়ে হেমতাবাদে স্মরণ সভা ও প্রয়াত বিধায়কের ভিত্তিপ্রস্তর স্থাপন কর্মসূচি পালন করেন দিলীপ ঘোষ, সায়ন্তন বসু সহ অন্যান্য নেতৃত্ব।

জেলা বিজেপি সভাপতি বিশ্বজিত লাহিড়ী বলেন,” রাজনৈতিক উদ্দেশ্যেই মামলা করেছে পুলিশ। রাজ্যের শাসক দলের অঙ্গুলিহেলনে পুলিশ চলছে। তৃণমূল নেতারা কর্মসূচী করলে পুলিশ তাদের পাহারা দেয়। আর বিজেপি শান্তিপূর্ণ কর্মসূচী করলেও মিথ্যা মামলায় ফাঁসানো হয়। তবে এসব করে লাভ নেই। মামলাকে ভয় পাই না। মানুষ আমাদের পাশে আছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার অনুপম সিং বলেন,” ডিজাস্টার ম্যানেজমেন্ট এ্যাক্টে দিলীপ ঘোষ,সায়ন্তন বসু, সাংসদ সুকান্ত মজুমদার, বিশ্বজিত লাহিড়ী সহ ২৬ জনের নামে মামলা রুজু করা হয়েছে। সামাজিক দূরত্ব বিধি না মানার অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।”

অনুপম সিং আরও বলেন, ” ডিজাস্টার ম্যানেজমেন্ট অ্যাক্টে এই মামলা রুজু করা হয়েছে। যদিও বিজেপি নেতৃত্বের অভিযোগ রাজনৈতিক উদ্দেশ্যেই এই মামলা রুজু করেছে পুলিশ।

Related Articles

Back to top button
Close