fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মালদায় মৎস্যজীবীর মৃত্যু ঘিরে রহস্য, তদন্তে পুলিশ

মিল্টন পাল, মালদা: রাতের অন্ধকারে মাছ ধরতে গিয়ে নৌকা থেকে পড়ে গিয়ে মৃত্যু হল এক মৎস্যজীবীর। মানিকচকের গঙ্গা ঘাটে মৃতদেহ উদ্ধারের ঘটনায় রহস্য দানা বেঁধেছে। ঘটনাটি ঘটেছে মালদা মানিকচক থানার গঙ্গা ঘাটে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম সুদর্শন চৌধুরী (৪৫)। মৃত ব্যক্তির বাড়ি নারায়ণপুর এলাকায়
শনিবার রাতে মানিকচকের গঙ্গায় নৌকা নিয়ে মাছ ধরতে গিয়েছিলেন ওই ব্যক্তি। এরপর হঠাৎ করে ওই মৎস্যজীবী নিখোঁজ হয়ে যায়। রবিবার সকালে মানিকচকের গঙ্গা ঘাটের পারে ওই মৎস্যজীবীর দেহ ভাসতে দেখেন স্থানীয় কিছু মানুষ। এরপরই খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করেছে।

মৃতের ভাই বিমল চৌধুরী বলেন, নদীতে মাছ ধরার সময় অসতর্ক বসত নৌকা থেকে নদীতে পড়ে গিয়েছিলেন দাদা। নদীর পাড়ে বোল্ডারের নেটে আটকে যায় দাদা। সেখানেই জলে ডুবে মৃত্যু হয় দাদার। পুলিশের প্রাথমিক তদন্তে এমনটাই আমরা জানতে পেরেছি। তবে এটি খুন না দুর্ঘটনা তা পুলিশ তদন্ত করে দেখছে।

মানিকচক থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে,ঘটনার খবর পেয়ে গঙ্গা ঘাট থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পরই মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Related Articles

Back to top button
Close