fbpx
কলকাতাগুরুত্বপূর্ণহেডলাইন

স্বাধীনতা দিবসে শহরের দু’প্রান্তে দুই অস্বাভাবিক মৃত্যু, তদন্তে পুলিশ

অভীক বন্দ্যোপাধ্যায়, কলকাতা: স্বাধীনতা দিবসে শহরের দু’প্রান্তে দুই অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটল। শনিবার প্রথম ঘটনাটি ঘটে শহরের দক্ষিণপ্রান্তে বাঁশদ্রোনি থানার অধীনে নারকেলবাগান এলাকায়। অন্য ঘটনাটি ঘটেছে উত্তর কলকাতার জোড়াসাঁকো এলাকায়। দুটি মৃত্যুর ক্ষেত্রেই অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রের খবর, বাঁশদ্রোনীর নারকেলবাগান এলাকায় একটি নির্মীয়মাণ বাড়ি থেকে সাতচল্লিশ বছর বয়সী সুন্দর হালদার নামে এক ব্যক্তির অচেতন দেহ উদ্ধার হয়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান বিষ খেয়ে ওই ব্যক্তি আত্মঘাতী হয়েছেন। তবে মৃত্যুর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে।

জানা গিয়েছে, ওই ব্যক্তি পেশায় ব্যবসায়ী। কিন্তু লকডাউনের ফলে ব্যবসা বন্ধ থাকায় সংসার চালানোর চাপ যেমন ছিল, তেমনি বাড়িভাড়া দেওয়ার জন্য বাড়িওলার তাগাদাও ছিল। এই দুইয়ের চাপে পড়েই এই হঠকারি সিদ্ধান্ত তিনি নিলেন কি না, সেটাই খতিয়ে দেখা হচ্ছে। তবে  ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার করেনি পুলিশ ।

অন্যদিকে, উত্তর কলকাতার জোড়াসাঁকো এলাকার এমজি রোডের একটি ট্রান্সপোর্ট কোম্পানির অফিস থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার হয় ৫৫ বছর বয়সী রাজেশ নামে এক ব্যক্তির মৃতদেহ। এক্ষেত্রে ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে তাঁকেও মৃত বলে ঘোষণা করা হয়। ঘটনাটি খুনের নাকি, আত্মহত্যার তা নিয়ে তদন্ত শুরু হয়েছে। তবে এই ক্ষেত্রেও মৃতের দেহের পাশ থেকে সন্দেহজনক কিছুই পায়নি পুলিশ।

Related Articles

Back to top button
Close