fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মঙ্গলকোট থানার পুলিশের তৎপরতায় চুরি যাওয়া ১১টি গাড়ির স্টেপনির টায়ার উদ্ধার

প্রদীপ চট্টোপাধ্যায়, মঙ্গলকোট: বেশ কিছুদিন ধরে পূর্ব বর্ধমানের মঙ্গলকোটের বিভিন্ন এলাকায় দাঁড়িয়ে থাকা ডামপার, লরি টায়ার চুরি হচ্ছিল। মঙ্গলকোটের পদিমপুর, দাসগড় ,নতুনহাট এই সমস্ত জায়গায় বেশ কয়েকটি গাড়ির টায়ার চুরি হয়। গাড়ির মধ্যে যে অতিরিক্ত টায়ারটি থাকে সেই টায়ারটিকে চুরি করে নিচ্ছিল। তা নিয়ে মঙ্গলকোট থানায় অভিযোগ হলে, পুলিশ নড়েচড়ে বসে। শুরু হয় গোপনে তদন্ত।
গত ২৮ জুলাই ভোর বেলায় নতুন হাটের লোচন দাস সেতু থেকে সিভিল ড্রেসে থাকা এক পুলিশ আধিকারিক একটি ডাম্পার গাড়ি আটক করে। সেই গাড়ি থেকে উদ্ধার হয় ১১টি টায়ার। গ্রেফতার করা হয় তিন জনকে।
সেই এগারটি টায়ার আজ নির্দিষ্ট গাড়ির মালিকদের ফিরিয়ে দিল মঙ্গলকোট থানার পুলিশ। তদন্তকারী পুলিশ কর্তারা মনে করছেন, বিভিন্ন জায়গায় অভিযান চালানো হলে আরও টায়ার উদ্ধার হবে।

বীরভূমের নতুন গ্রামের বাসিন্দা হিরণ শেখ জানান, গত ২৬ তারিখে টায়ার চুরি হয়েগেছিল পার গাড়ি থেকে। সেই বিষয়ে লিখিত অভিযোগ জানাই বীরভূমের নানুর থানায়। মঙ্গলকোট থানা থেকে শনিবার ফোন করা হয়েছিল। এদিন আমার চুরি যাওয়া টায়ার ফিরে পেলাম, মঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিক মিঠুন ঘোষ কে জানাই অসংখ্য ধন্যবাদ। পুলিশ এইভাবে কাজ করলে আমরা নিশ্চিন্তে থাকতে পারব।

Related Articles

Back to top button
Close