fbpx
দেশহেডলাইন

মহিলার সামনে হস্তমৈথুন, থানার মধ্যেই গোপন ক্যামেরায় ধরা পড়ল পুলিশ কর্মীর কুকীর্তি

যুগশঙ্খ ডিজিটাল ডেস্কঃ এবার থানার মধ্যে এক মহিলার সামনে হস্তমৈথুনের অভিযোগ উঠল খোদ পুলিশ কর্মীর বিরুদ্ধে। মহিলার অভিযোগ, একদিনই যে অভিযুক্ত অফিসার এমন অশালীন কাণ্ড ঘটিয়েছিলেন তা নয়। গত কয়েকদিন ধরেই ক্রমাগত তাঁর সঙ্গে এমন অশালীন আচরণ করছিলেন ওই অফিসার। ইতিমধ্যেই এই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। নেট দুনিয়ায় এহেন কাণ্ডের ভিডিও ভাইরাল হতেই সাসপেন্ড করা হয়েছে অভিযুক্ত ওই পুলিশ কর্মীকে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের দেওরিয়ার ভাটনি থানায়

 

           আরও পড়ুনঃ এবার জলপথে হলদিয়া থেকে বাংলাদেশে পণ্য পরিবহণ চালু হল

 

স্টেশন হাউজ অফিসার অভিযুক্তের নাম ভীষ্ম পাল সিং বলে জানা গিয়েছে। তিনি ওই থানার স্টেশন হাউজ অফিসার ছিলেন বলে জানা গিয়েছে। সূত্রের খবর, এক মহিলা থানায় জমি সংক্রান্ত বিবাদ নিয়ে অভিযোগ জানাতে এসেছিলেন। তাঁকে কোনও না কোনও বাহানায় প্রায়দিনই থানায় ডাকা হত। আর প্রতিবারই ওই মহিলার সামনে বারবার হস্তমৈথুন করতেন ওই অফিসার। ওই মহিলার সঙ্গে থাকতেন তাঁর মেয়েও। এদিকে দিনের পর দিন এমন ঘটনা চলতে থাকায় তিনি ভিডিও বানানোর সিদ্ধান্ত নেন। একদিন ওই মহিলার সামনে যখন হস্তমৈথুন করছিলেন অফিসার, মহিলার মেয়ে গোপন ক্যামেরায় গোটা ঘটনার ভিডিও বানান। তারপর সেটি ছেড়ে দেন ইন্টারনেটে। ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। এরপর এলাকাজুড়ে বিতর্ক সৃষ্টি হয়। স্থানীয়রাও এই অফিসারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য থানার সামনে বিক্ষোভ করেন। মহিলার আরও অভিযোগ, তাঁর অভিযোগ শোনার অছিলায় ওই অফিসার তাঁকে ব্যক্তিগত চেম্বারে নিয়ে যেতেন। সেখানে মহিলার গোপন অঙ্গে স্পর্শ করতেন বলেও অভিযোগ জানিয়েছেন ওই মহিলা।

 

                              আরও পড়ুনঃ মানবদেহে ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি

অভিযোগকারী মহিলা আরও জানান, “আমি তার দুর্ব্যবহারকে প্রথম ২-৩ বার উপেক্ষা করেছি। কিন্তু তখন এক মহিলা আত্মীয় আমায় বলেন যে ওই অফিসারের হাতেও তিনি একইরকম ঘটনার মুখোমুখি হয়েছিলেন। তারপরই আমরা ভিডিও বানানোর সিদ্ধান্ত নিই।” অন্যদিকে দেওরিয়ার পুলিশ সুপার জানিয়েছেন, ওই অফিসারের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে এবং তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু চলছে।

Related Articles

Back to top button
Close