fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ছত্তিশগঢ় থেকে নিখোঁজ মা ও মেয়ে কে ভাঙড় থেকে উদ্ধার করল পুলিশ

ফিরোজ আহমেদ, ভাঙড়: লকডাউনে কাজ হারিয়ে পেটের টানে গাঁ ছেড়ে ভিনরাজ্যের শহরের পথে হাঁটা দিয়েছিলেন ছত্তিশগঢ়ের বছর চব্বিশের সুনীতা যাদব। কোলে ছিল দুই বছরের ছোট্ট মেয়ে। কাজের সন্ধান করতে করতে একাধিক রাজ্য অতিক্রান্ত করে পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগনা জেলার ভাঙড়ে এসে উঠেছিলেন। একটি ইটভাঁটায় কাজও শুরু করেন। কিন্তু পরিবারের লোকজন তাদের খোঁজ খবর না পেয়ে থানায় নিখোঁজ ডায়রি করেন। একটি এনজিওর সহায়তায় এবং স্পেশাল টাস্কফোর্স সূত্রে খবর পেয়ে ভাঙড় থানার পুলিশ ঘটকপুকুর এর অনতিদূরে জাগুলগাছি থেকে বছর চব্বিশের সুনীতা যাদব এবং তার ছোট্ট দু বছরের মেয়ে কে উদ্ধার করে। বাচ্চাটি অপহৃত হয়েছিল বলে ছত্তিশগঢ়ের রায়কর থানায় অভিযোগ দায়ের হয়েছিল বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্পেশাল টাস্কফোর্স সূত্রে শুক্রবার রাতে ভাঙড় থানায় খবর পৌঁছায় যে ভাঙড়ের কোনও একটি জায়গায় ছত্তিশগঢ় থেকে অপহৃত মা ও একটি ছোট্ট মেয়ে আছে। ভাঙড় থানার ওসি চন্দ্রশেখর ঘোষালের নেতৃত্বে একটি বিশেষ টিম মা ও মেয়ে কে উদ্ধার করতে ময়দানে নেমে পড়েন।শুরু হয় ট্র্যাকিং। পরে ভাঙড়ের জাগুলগাছি অঞ্চলের একটি ইটভাটা থেকে তাদের কে উদ্ধার করে ভাঙড় থানায় নিয়ে আসা হয়। তাদেরকে পুলিশ জিঞ্জাসাবাদ করে পুলিশ জানতে পারে যে, তারা অপহৃত হননি। তারা লকডাউনে কাজ হারিয়ে পেটের টানে ভিনরাজ্যে চলে আসেন। উদ্ধার হওয়া মা ও মেয়েকে ভাঙড় থানার পুলিশ সোনারপুরের একটি হোমে পাঠিয়ে দেয়। এর পাশাপাশি ছত্তিশগড় পুলিশের কাছে উদ্ধারের খবর পৌঁছে দেওয়া।

আরও পড়ুন:পাহাড় ইস্যুতে বিনয়কে ডাক মমতার

বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ বাসু জানান, “ছত্তিশগঢ় পুলিশ কে ভাঙড় থেকে মা ও মেয়ে উদ্ধারের খবর দেওয়া হয়েছে, তারা মা ও মেয়ে কে নিতে আসছে। তাদের হাতেই উদ্ধার হওয়া মা ও মেয়ে কে তুলে দেওয়া হবে।”

Related Articles

Back to top button
Close