fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিক্ষোভ চলাকালীন পুলিশের হাতাহাতি

মনোজ চক্রবর্তী, হাওড়া:একে করোনা আবহ তার উপর বিভিন্ন রাজনৈতিক কর্মসূচি। এই পরিস্থিতিতে ক্রমশ চাপ বাড়ছে পুলিশ কর্মীদের উপর। আর সেই চাপের ই বহিঃপ্রকাশ ঘটলো শুক্রবার।বিক্ষোভ চলাকালীন হাওড়া বঙ্গবাসী মোড়ে এক পুলিশ কর্মীকে আরেক পুলিশ কর্মী পেটাচ্ছে এমন চিত্র দেখা গেল এদিন। ।

 

আর এই ঘটনায় পুলিশ যে কার্যত দিশেহারা তা প্রমানিত হল বলে মনে করা হচ্ছে ।জানা গিয়েছে  এদিন হাওড়ার বঙ্গবাসী মোড়ে কেন্দ্রীয় সরকারের কৃষি বিলের বিরুদ্ধে বামেদের বিক্ষোভ কর্মসূচি ছিল। সেই কর্মসূচিতে জমায়েত ছিল ভালোই। কর্মসূচি অনুযায়ী   অবরোধ করা হয় জি টি রোড।আটকে পড়ে প্রচুর যান বাহন।এদিন প্রথম থেকেই হিমসিম খেতে হয় পুলিশকে। অবরোধ চলাকালীন হঠাৎই এক পুলিশ কর্মী মদ্যপ অবস্থায় এসে আন্দোলনরত   মহিলাদের সঙ্গে অভব্য আচরন করতে থাকেন বলে অভিযোগ ।সেই সময় বাম কর্মী সমর্থকরা বাধা দিতে এলে অশান্তি হয় ।সাংবাদিকরা ছবি তুলতে গেলে তাদের কাজে বাধা দেন হাওড়া থানার অফিসার ।

 

এরপরে অন্যান্য পুলিশ কর্মীরা এগিয়ে এলে এক পুলিশ কর্মীকে বেধড়ক মারেন ওই অফিসার ।এর পরে মদ্যপ পুলিশ কর্মীকে নিয়ে থানায় চলে যান ।পুলিশের এ হেন আচরনে প্রথম দিকে  হতভম্ব হয়ে পড়ে বিক্ষোভকারীরাই।বিক্ষোভ সামাল দেওয়ার বদলে পুলিশ নিজেই নিজেদের মধ্যে মারামারি করছে এ দৃশ্য হাওড়ায় বিরল বলে মনে করছেন অনেকে ।যদিও কোনো মারামারি হয় নি বলে দাবি করা হয়েছে পুলিশের পক্ষ থেকে।

Related Articles

Back to top button
Close