fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আসানসোলে পুলিশের হানায় আড়াই কুইন্ট্যাল গাঁজা উদ্ধার, বাজেয়াপ্ত কোটি টাকা, গ্রেফতার ৫

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল: আসানসোলের  জামুড়িয়ায় এক ব্যবসায়ীর বাড়িতে অভিযান চালিয়ে রবিবার রাতে আড়াই কুইন্ট্যাল গাঁজা উদ্ধার করলো আসানসোল দূর্গাপুর পুলিশের গোয়েন্দা বিভাগ বা ডিডি। আটক করা হয়েছে এক কোটি টাকাও বেশী। একইসঙ্গে ৫ জনকে গ্রেফতারও করা হয়।
আসানসোল দূর্গাপুর পুলিশের ডিসিপি ( সেন্ট্রাল) সায়ক দাস এদিন বলেন, ধৃতদের মধ্যে একজন ঝাড়খণ্ডের বাসিন্দা। বাকিদের বাড়ি জামুড়িয়ায়। ধৃতদের মধ্যে গণেশ মাজির বাড়ি ঝাড়খণ্ডে। বাকিদের নাম হলো অনিল সিং, সনোজ সিং , বিদ্যুৎ তেওয়ারি, কাজি আশরাফুল হক। ধৃতদের সোমবার আসানসোল আদালতে তোলা হলে বিচারক তাদের জামিন নাকচ করে জেল হাজতের নির্দেশ দেন ।  জানা গেছে, রবিবার বিকেলের পর থেকে  আসানসোল দুর্গাপুর পুলিশের ডিডি , জামুড়িয়া থানার পুলিশ যৌথভাবে ডিসিপি ( সেন্ট্রাল)  সায়ক দাসের নেতৃত্বে অভিযান চালানো শুরু করে। জামুড়িয়ার সনোজ সিং ও অনিল সিংয়ের বাড়ি ও গোদাম ঘরে অভিযান চালিয়ে  ২ কুইন্ট্যাল ৫৭ কেজি গাঁজা উদ্ধার করা হয় । তাদের কাছ থেকে ১ কোটি ১লাখ ৭৮ হাজার ৪২৫ টাকা বাজেয়াপ্ত করে পুলিশ ।
সায়ক দাস বলেন, ধৃতরা আন্তরাজ্য মাদকদ্রব্য পাচারের সঙ্গে যুক্ত। ধৃতদের মধ্যে সনোজ সিং এই চক্রের মূল পান্ডা বলে ডিসিপি জানিয়েছেন।

Related Articles

Back to top button
Close