fbpx
কলকাতাহেডলাইন

মহাকরণের ৬ নম্বর গেটের সামনে সার্ভিস রিভলবার থেকে গুলি করে আত্মহত্যা পুলিশকর্মীর

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:  রাইটার্স বিল্ডিংয়ে প্রেস কর্নারের সামনে আচমকা চলল গুলি। শুক্রবার দুপুরে কর্তব্যরত অবস্থায় নিজের সার্ভিস রিভলবার থেকে গুলি চালিয়ে আত্মহত্যা করলেন কলকাতা পুলিশের এক কর্মী। দিনদুপুরে কর্তব্যরত অবস্থায় মহাকরণের মতো জায়গায় এই ঘটনা সবস্তরেই চাঞ্চল্য ছড়িয়েছে। আত্মহত্যা নাকি, অসাবধানতাবশত চলেছে গুলি, তদন্তে পুলিশ।

জানা গিয়েছে মহাকরণের ৬ নম্বর গেটের কাছে ডিউটিতে ছিলেন ওই পুলিশকর্মী বিশ্বজিৎ কারক। তিনি কলকাতা পুলিশের ৫ম ব্যাটেলিয়নে কর্মরত ছিলেন। দুপুর পৌনে চারটে নাগাদ এই ঘটনাটি ঘটে। মূলত, মূল প্রবেশদ্বারের পাশ দিয়ে রিজার্ভ ব্যাঙ্কের দিতে যেতে যে গেট, সেখানেই এই ঘটনা ঘটে। এই গুলি চালাবার ঘটনা এত দ্রুত ঘটে যে কেউ বুঝেই উঠতে পারেননি। সরাসরি গুলি চালানোর কারণে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয় বলেই জানা যাচ্ছে। যদিও সেই সময় তাঁর সঙ্গে অন্য কেউ ছিল কিনা তা স্পষ্ট নয়।

আরও পড়ুন: করোনা আক্রান্ত লকেট চট্টোপাধ্যায়, টুইট করে নিজেই জানালেন

সূত্রের খবর, ঘটনাস্থলে রয়েছেন পদস্থ পুলিশকর্তারা। পুরো মহাকরণ চত্বর ঘিরে ফেলা হয়েছে। গোটা এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। খবর পেয়ে সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌঁছয় হেয়ার স্ট্রিট থানার পুলিশ। এই ঘটনার খবর যায় লালবাজারেও। খবর পেয়ে আসেন লালবাজারের পদস্থ কর্তারা। সঙ্গে আসেন হোমিসাইড শাখার অফিসাররাও। মৃতদেহ উদ্ধার করে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য।

Related Articles

Back to top button
Close