fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

নৃশংস! বন্ধ ক্লাসরুমে শিক্ষিকাকে গণধর্ষণ করে খুন, পরিচয় চাপা দিতে মুখে ঢালা হল অ্যাসিড

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: স্কুলের মধ্যে এক শিক্ষিকাকে গণধর্ষণ করার অভিযোগ উঠল। স্কুলের ক্লাসরুমের মধ্যে ওই শিক্ষিকার অর্ধনগ্ন পচা দেহ উদ্ধার হয়। শিক্ষিকার মুখ অ্যাসিড ঝলসানো ছিল। লকডাউনের মধ্যেও অসমের উদালগুড়ির এই ঘটনায় স্তম্ভিত এলাকাবাসীরা। জানা গিয়েছে, সোমবার ভোরে বাড়ি থেকে বেরিয়েছিলেন ওই শিক্ষিকা। এরপর আর ফেরেননি তিনি। মঙ্গলবার স্থানীয় এক স্কুলের ক্লাসরুমের ভেতর থেকে ওই শিক্ষিকার দেহ উদ্ধার হয়।

পুলিশের প্রাথমিক অনুমান, ওই শিক্ষিকাকে প্রথমে ধর্ষণ করা হয়। এরপর খুন করা হয়। দেহ কেউ যেন চিনতে না পারে, সেই কারণে মুখে অ্যাসিড ঢেলে দেওয়া হয়। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করেছে ফরেনসিক বিভাগ। ওই শিক্ষিকার পরিবারের তরফে বলা হয়েছে যে, প্রতিদিনের মতো সোমবার সকালেও হাঁটতে বেরিয়েছিলেন ১ নম্বর কলাইগাঁওয়ের বাসিন্দা বছর ৫২-এর ওই শিক্ষিকা। কিন্তু তিনি আর বাড়ি ফিরে আসেননি। এরপর পুলিশের কাছে নিখোঁজের অভিযোগ করেন ওই শিক্ষিকার পরিবার।

[আরও পড়ুন- রেলকে বেসরকারিকরণ করা হবে না, স্পষ্ট জানিয়ে দিলেন রেলমন্ত্রী]

জানা গিয়েছে যে, মঙ্গলবার রাতে উদালগুড়ির ইউএন ব্রহ্ম অ্যাকাডেমি স্কুল এলাকায় বাজে গন্ধ ছড়িয়ে পড়েছিল। এরপর স্থানীয় বাসিন্দারা গন্ধের উৎস খুঁজতে বেড়িয়ে পড়েন। খবর দেওয়া হয় থানায়। পুলিশ গিয়ে স্কুলের একটি ঘর থেকে ওই শিক্ষিকার মৃতদেহ উদ্ধার করে।

রাজ্য পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে যে, এই বিষয়ে সিআইডি এবং ফরেনসিকের একটি দল উদালগুড়ি থানার পুলিশকে তদন্তে সাহায্য করছে। খুব দ্রুত দোষীদের খুঁজে বের করে শাস্তি দেওয়ার আশ্বাস দিয়েছে পুলিশ।

Related Articles

Back to top button
Close