fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

বলপূর্বক তৃণমূলের দলীয় পতাকা ধরিয়ে সোস্যাল মিডিয়ায় পোস্ট, উত্তপ্ত আমডাঙ্গা

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনাঃ তৃণমূলের দলীয় পতাকা হাতে ধরিয়ে  সোশ্যাল মিডিয়াতে পোস্ট করাকে কেন্দ্র করে উত্তপ্ত  উত্তর ২৪ পরগনার  আমডাঙার সাধনপুর পঞ্চায়েত এলাকা। বোমাবাজি, কাঁদানে গ্যস  ছোড়ায় গ্রামের ৭৩ নম্বর বুথ এলাকায় চাঞ্চল্য। পরিস্থিতি এতটাই অগ্নিগর্ভ হয়ে ওঠে যার ফলে ওই এলাকায়  ও থানার সামনে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী। ঘটনায় আটক চারজন। আহত কয়েকজন পুলিশ কর্মী।
জানা গিয়েছে, রবিবার রাতে আব্বাস সিদ্দিকীর দল আহালে সুন্নাতুল জামাতের সমর্থক  শেখ মোকাদ্দেস , তাঁর বাবা শাহাদাত হোসেনকে জব কার্ডের কাজ করানোর সময় তৃণমূলের সমর্থকরা তাঁর হাতে তৃণমূলের দলীয় পতাকা ধরিয়ে  ছবি তুলে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে।
সেই পোস্টকে ঘিরে সংঘর্ষ হয় দুই পক্ষের মধ্যে।উত্তেজিত জনতার ছোড়া পাথরে আহত হয় আমডাঙা থানার আইসি দেবাশিষ চট্টরাজ-সহ বেশ কয়েকজন পুলিশ কর্মী। এই ঘটনায় মোট চারজন কে আটক করা হয়েছে। এই ঘটনায় পরে উত্তেজিত জনতা রাস্তায় গাছের গুঁড়ি ফেলে আবরুদ্ধ করে রাখে ৩৪ নম্বর জাতীয় সড়ক। সন্ধ্যা থেকে রত ৮টা অবধি চলে রাস্তা অবরোধ। সেই অবরোধ তুলতে আমডাঙা থানার পুলিশ যায়। পুলিশকে লক্ষ্য করে চলে পাথর, ও ইট বৃষ্টি গুলিও চলে। বাধ্য হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশের তরফে থেকে প্রথমে রাবার বুলেট ও পরে কাঁদানো গ্যাসের সেল ফাটানো হয়। তাতেও পরিস্থিতি স্বাভাবিক আনা যায়নি। তারপর খবর পেয়ে ঘটনা স্থলে আসে এসপি বারাসত অভিজিৎ বন্দ্যোপাধ্যায়। ডিএসপি রোহেদ শেখ। আপাতত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা গেছে। ওই এলাকায়  বিশাল পুলিশবাহিনী ও র‍্যাফ মোতায়েন করা হয়েছে।

Related Articles

Back to top button
Close