fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

খেজুরিতে রাজনৈতিক সংঘর্ষ, আহত একাধিক বিজেপি কর্মী

মিলন পণ্ডা, (পূর্ব মেদিনীপুর): ফের রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল পূর্ব মেদিনীপুরের খেজুরি। বিজেপি কর্মীদের মারধর, একাধিক বাইক ভাঙচুর ও বোমাবাজি অভিযোগ উঠলো শাসকদলের দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনার পর এলাকায় ব্যাপক উওেজনা ছড়িয়েছে। সংঘর্ষে বেশ কয়েকজন বিজেপি কর্মী নিখোঁজ রয়েছে বলে বিজেপি পক্ষ দাবি করা হয়েছে। যদিও অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছে শাসকদল।

 

বিজেপি অভিযোগ, মঙ্গলবার সকালে বিজেপি কর্মী সর্মথকরা খেজুরি বিধানসভা এলাকায় রাস্তা দুপাশে বিজেপি দলীয় পতাকা লাগাছিল। এদিন খেজুরি বোগা থেকে শ্যামপুর পর্যন্ত বিজেপি দলীয় পতাকা টাঙ্গায় বিজেপি কর্মীরা। তখনই একাধিক বিজেপি কর্মীদের উপর হামলার চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতিকারীরা। আহত হয়েছেন প্রায় ১০ জন বিজেপি কর্মী। শুধু তাই নয় বিজেপি কর্মীদের প্রায় ১৫ টি বাইক ভাঙচুর চালায়। আরও অভিযোগ করে বলেন তাদের বেশ বাইক নিয়ে চম্পট দেয়। তাদের কর্মী বেশ কয়েকজন কর্মী নিখোঁজ রয়েছে। এই ঘটনার পর ক্ষিপ্ত হয়ে উঠে বিজেপি কর্মীরা।

 

দোষীদের গ্রেফতারে দাবিতে আন্দোলনে নামেন বিজেপি কর্মীরা। খেজুরি বিভিন্ন এলাকায় রাস্তায় অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে বিজেপি কর্মী সর্মথকরা। খেজুরির বিদ্যাপীঠ মোড়ে রাস্তা অবরোধ করে বিজেপি কর্মীরা। অবরোধ জেরে খেজুরিতে ব্যাপক যানজট তৈরি হয়। ঘটনার খবর পেয়ে ছুটে যায় খেজুরি থানার ওসি কৃষ্ণেন্দু প্রধান সহ বিশাল পুলিশ বাহিনী। অবরোধ তুলতে গিয়ে পুলিশের সঙ্গে বচসা জড়িয়ে পড়ে বিজেপি কর্মী সমর্থকরা। অবশেষে বিজেপি কর্মীদের বুঝিয়ে অবরোধ তুলে দেয় পুলিশ। তারপরে যান চলাচল স্বাভাবিক করে।

 

কাঁথি সাংগঠনিক জেলা বিজেপির সাধারণ সম্পাদক তাপস কুমার দোলাই বলেন বিজেপি কর্মীরা বাইক করে খেজুরি বিভিন্ন এলাকায় বিজেপি দলীয় পতাকা লাগানোর কাজ করছিল। সেই মতো এদিন সকালে খেজুরি বোগা থেকে দলীয় পতাকা লাগানো শুরু করেছিল। বোগা থেকে শ্যামপুর আসার পথে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বিজেপি কর্মীদের হামলা চালায়। বোমাবাজি করে ও বিজেপি কর্মীদের প্রায় ১৫টি বাইক ভাঙচুর চালায়। যদিও তৃণমূল নেতা ও পুলিশের কোনও প্রতিক্রিয়া জানা যায়নি।

 

 

 

 

Related Articles

Back to top button
Close