fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

বড়সড় দলবদল মেদিনীপুরে, তৃণমূল-সিপিএম ছেড়ে এবার গেরুয়ায় যোগদান

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: ফের বড়সড় দলবদল মেদিনীপুরে, লাল-সবুজ শিবির ছেড়ে এবার গেরুয়ায় যোগদান করলেন  পূর্ব মেদিনীপুর জেলার শহীদ মাতঙ্গিনী ব্লকে তৃণমূল কংগ্রেস ও সিপিএমের সর্মথকরা এবার পদ্মফুল শিবিরে যোগদান করলেন। কাঁকটিয়া বাজার ও রামচন্দ্রপুরে বিজেপির জেলা ও ব্লক স্তরের নেতৃত্বদের উপস্থিতিতে কর্মীরা যোগদান করলেন পদ্ম শিবিরে।

জেলার বিজেপির সভাপতি নবারুণ নায়েক, সাধারণ সম্পাদক নারায়ণ চন্দ্র মাইতি, সহ ব্লকের মণ্ডল কমিটির নেতৃত্বেদের উপস্থিতিতে শাসক দলের ও সিপিএমের কর্মী-সমর্থকদের হাতে দলের পতাকা তুলে দেওয়া হয়। কার্খদা অঞ্চলের সংখ্যালঘু দায়িত্বে থাকা তৃণমূল নেতা শাহাবুল খান, শান্তিপুর দুই অঞ্চলের সিপিএম নেতা বিমল জানা দলত্যাগ করে বলেন বেশ কিছুদিন ধরে যে দলই ছিলাম সেই দলের সঙ্গে নীতিনিষ্ঠ ভাবে মতপার্থক্য দেখা দিচ্ছিল। যে আদর্শ নিষ্ঠা নিয়ে দলটার সঙ্গে যুক্ত ছিলাম বর্তমানে সেই আদর্শ নিষ্ঠ নেই,তাই তাদের দল ত্যাগ।

জেলার সভাপতি নবারুণ নায়েক বলেন ২১ সালের নির্বাচনকে লক্ষ্য রেখেই আমাদের এগিয়ে যাওয়া।মানুষ শাসক দলের প্রতি রুষ্ট। নির্বাচন যত এগিয়ে আসবে ভারতীয় জনতা পার্টির হাত তত শক্ত হবে।
শহীদ মাতঙ্গিনী ব্লকের তৃণমূল নেতা জয়দেব বর্মণ বলেন যাদের কথা বলা হচ্ছে তারা দলের সঙ্গে যুক্ত ছিল না।

Related Articles

Back to top button
Close