fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

জেলা সভাপতি অন্ধকারে,পুরুলিয়ায় তৃণমূলে যোগদান বিজেপি কর্মীদের

নিজস্ব প্রতিনিধি,পুরুলিয়াঃ  তৃণমূলের জেলা সভাপতি জানেন না। অথচ পুরুলিয়ায় বিজেপি থেকে তৃণমূলে এলেন একাধিক সদস্য।

রবিবার, পুরুলিয়া জেলার আড়ষা ব্লকের হেঁসলা অঞ্চলের সালইডহর সংসদের প্রায় ৩০ পরিবার তৃণমূলে যোগ দিল। পুরুলিয়া জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান তথা রাজ্যের পশ্চিমাঞ্চল উন্নয়ন বিষয়ক দফতরের মন্ত্রী শান্তিরাম মাহাতো তাদের হাতে দলীয় পতাকা তুলে দিলেন। পুরুলিয়া শহরের রাঁচি রোডে দলের এক অস্থায়ী কার্যালয়ে এই যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের কর্মাধ্যক্ষ হলধর মাহাতো সহ কয়েকজন জেলা নেতা।

সদ্য দায়িত্ব পাওয়া পুরুলিয়া জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা জেলা পরিষদের কর্মাধ্যক্ষ গুরুপদ টুডু এই বিষয়ে বলেন, ‘ আমাকে কেউ কোন ও কিছু তো জানান নি।’ এমন কি যোগদান পর্বের পরেও কেউ কোন তথ্য জানানো হয়নি বলে জানান তৃণমূল জেলা সভাপতি।

এদিনের এই ঘটনা দলের মধ্যে গোষ্ঠী দ্বন্দ্ব আরও পরিষ্কার হচ্ছে বলে মনে করছে রাজনৈতিক মহল। সেদিনের ঘটনাকে ভালোভাবে নিচ্ছেন না জেলা সভাপতি বিষয়টি নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেবেন বলে এদিন জানান তৃণমূল জেলা সভাপতি গুরুপদ টুডু।

বিষয়টি এড়িয়ে যান মন্ত্রী শান্তিরাম মাহাতো। প্রসঙ্গত, শান্তিরাম মাহাতো এর আগে জেলা সভাপতি ছিলেন। ওই পদ থেকে সরে যাওয়ার পর থেকেই জেলা তৃণমূল কংগ্রেসের নেতাকর্মীদের একটি অংশে প্রভাব পড়ে।

Related Articles

Back to top button
Close