fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

২০২১ এর বিধানসভা নির্বাচন আগেই রাজনৈতিক উত্তেজনার পারদ চড়ছে…

মনোজ চক্রবর্তী ,হাওড়া : বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সভা করার স্থান নির্বাচন করতে গেলে হাওড়া র দুই বিজেপি নেতা নিশীথ ঝা ও অষ্টম নস্করকে লিলুয়া থানার জগদীশপুরে বেধড়ক মারধোর করে তৃণমূল কংগ্রেস পরিচালিত জগদীশ পুর পঞ্চায়েত প্রধান গোবিন্দ হাজরার অনুগামী রা-এমনটাই অভিযোগ। আর এই আক্রান্ত হওয়ার ঘটনার অভিযোগ জানাতে গেলে তাদের ফিরিয়ে দেয় লিলুয়া থানা। এরপর হাওড়া সিটি পুলিশের কাছে অভিযোগ জানাতে গেলে ও প্রথমে ফিরিয়ে দেওয়ার চেষ্টা হলে সি টি পুলিশের অফিসের সামনে বিজেপির কর্মীরা মূলত বিক্ষোভ দেখালে তুলকালাম কান্ড ঘটে যায় হাওড়া শহরে।

বিজেপি কর্মীদের উপর পুলিশ লাঠি চার্জ ও করে ।জানা গিয়েছে জগদীশপুর এলাকায় বি জে পির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের একটি সভার আয়োজন করবে এবং জগদিশপুর হাই স্কুল সংলগ্ন মাঠে রবিবার গাছ লাগাবে।সেই মতো জেলা বি জে পি দুই নেতা নিশীথ ঝা ও অষ্ট নস্কর গিয়ে সব কিছু দেখে আসেন ।ফেরায সময়ে বি জে পি কর্মীদের ঘিরে ধরে বেধড়ক মারধোর করে প্রধান গোবিন্দ হাজরা ও তার অনুগামীরা । লাঠি রড বাঁশ দিয়ে বেধড়ক মারা হয়।কিন্তু এই ঘটনার অভিযোগ লিলুয়া থানা না নেওয়ায় বিজেপি কর্মীরা হাওড়া সি টি পুলিশের দ্বারস্থ হয়।কিন্তু সেখানেও টালবাহানা চলায় বি জে পি কর্মীরা উত্তেজিত হয়ে ওঠে।

বিজেপি কর্মীদের ব্যারিকেট করে আটকে দেয় পুলিশ ।বিজেপি কর্মীরা ব্যারিকেট ভেঙে সি টি পুলিশের অফিসের সামনে যেতে চাইলে পুলিশ লাঠি চার্জ করে সরিয়ে দেয়।পরে বি জে পি কর্মীরা রাস্তাতেই বসে পড়েন ।বিজেপির হাওড়া সদর সভাপতি সুরজিৎ সাহা দাবী করেন মোট আট বিজেপি কর্মী পুলিশের লাঠির আঘাতে আহত হয়েছেন ।মহিলাদের পুরুষ পুলিশ কর্মী মেরেছেন বলে ও অভিযোগ করেন তিনি।মোটের উপর এই ঘটনাকে কেন্দ্র করে তুলকালাম ঘটে যায় হাওড়ায়।

Related Articles

Back to top button
Close