fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

তিন শতাধিক মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দিল উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী

সোমা কর, দিনহাটা: যারা পরিযায়ী শ্রমিক বাইরে থেকে এসেছেন তারা সকলেই আমাদের ভাই বোন। কঠিন এই সময়ে কেউ যাতে অভুক্ত না থাকে সে দিকে লক্ষ্য রেখে লকডাউন এর ফলে অসহায় হয়ে পড়া তিন শতাধিক মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দিল উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী। বৃহস্পতিবার কোচবিহারের তুফানগঞ্জ ১ নম্বর ব্লকের চিলাখানা 2 গ্রাম পঞ্চায়েতের ঘোগ্যার এলাকায় তিন শতাধিক মানুষের হাতে এই খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।

এদিন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ তার নাটাবাড়ি বিধানসভা কেন্দ্র এলাকায় সংশ্লিষ্ট গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কার্যালয় থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় মানুষের হাতে চাল, সোয়াবিন, সরষের তেল ছাড়াও সবজি তুলে দেন।

এদিন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ স্থানীয় এলাকার মানুষের হাতে এই খাদ্য সামগ্রী তুলে দেওয়ার পর বলেন, লকডাউন এর ফলে মানুষ খুব অসহায় অবস্থায় দিন কাটাচ্ছেন। এমত অবস্থায় যারা পরিযায়ী শ্রমিক তারা তাদেরই ভাই-বোন। তারাও ঘরে ফিরে আসতে শুরু করেছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে তিনি লকডাউন এর সূচনা লগ্ন থেকেই বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন। তিনি বলেন মুখ্যমন্ত্রীর নির্দেশ কোন মানুষ যাতে এই সময় কালে অভুক্ত না থাকে সেদিকে লক্ষ্য রেখেই তিনি তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন।

পাশাপাশি কঠিন রোগ মোকাবেলায় স্বাস্থ্যবিধি যাতে সকলেই মেনে চলেন তার জন্যও তিনি সকলকে সচেতন করেন। এদিন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ সংশ্লিষ্ট গ্রামে গিয়ে তিন শতাধিক মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলে অসহায় মানুষগুলো খবর পেয়ে খুশি।

Related Articles

Back to top button
Close