fbpx
বিনোদনহেডলাইন

বাড়িতে বেআইনি জুয়ার আসর বসানোর অভিযোগে গ্ৰেফতার জয়প্রিয় তামিল অভিনেতা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: লকডাউনে প্রতিদিন বাড়িতে বেআইনি জুয়ার আসর বসানোর অভিযোগে গ্ৰেফতার হলেন জনপ্রিয় তামিল অভিনেতা শাম। তাকে ছাড়াও আরও ১২ জনকে গ্রেফতার করেছে চেন্নাই পুলিশ। পরে তাঁদের জামিনে মুক্তি দেওয়া হয়। শামের মালিকানাধীন ফ্ল্যাট থেকে জুয়ায় ব্যবহৃত প্রচুর টোকেন উদ্ধার হয়েছে। এ ছাড়াও প্রচুর তাস ও টাকাও বাজেয়াপ্ত করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

পুলিশের কাছে খবর ছিল যে, অভিনেতা শাম তাঁর নানগামবাক্কামের বাড়িতে জুয়া খেলায় মেতেছেন। এই খবর পেয়েই সেখানে হানা দেয় চেন্নাই পুলিশের একটি দল। সেখান থেকেই তথ্য-প্রমাণ-সহ গ্রেফতার করা হয় শাম-সহ ১৩ জনকে। ধৃতদের মধ্যে ছিলেন বেশ কয়েকজন নতুন পরিচালক, বেসরকারি অফিসের আধিকারিক, হোটেল মালিক, ব্যবসায়ী এমনকি আইনজীবীরাও।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আর এক জনপ্রিয় অভিনেতা সম্প্রতি শামের বাড়িতে জুয়া খেলে বিরাট অঙ্কের অর্থ খুইয়েছিলেন। তারপরই বিষয়টি পুলিশের নজরে আসে। স্নাতক স্তরে তৃতীয় বর্ষের এক ছাত্র অনলাইন গেমে প্রচুর টাকা খুইয়ে আত্মঘাতী হওয়ার পরদিনই শামের জুয়ার ঠেকে হানা দিল পুলিশ।

পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, ‘অফিস থেকে ধার করা ২০,০০০ টাকা জুয়ায় হেরে হতাশ হয়ে পড়েছিলেন ওই যুবক। এরপরই তিনি আত্মহত্যার পথ বেছে নেন।’

উল্লেখ্য, সম্প্রতি জুয়া ও অনলাইন গেমের বাড়বাড়ন্ত রুখতে কড়া আইন আনা প্রয়োজন বলে মতপ্রকাশ করেছিল মাদ্রাজ হাইকোর্টের মাদুরাই বেঞ্চ।

Related Articles

Back to top button
Close