fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

সামাজিক দূরত্ব না মেনে পোস্ট অফিসে ব্যাপক ভিড়



ময়নাগুড়ি,২৫ এপ্রিল:  সরকারি প্রকল্পের টাকা পাওয়ার জন্য ব্যাংক অ্যাকাউন্ট খোলার হিড়িক পড়েছে সর্বত্র। রাষ্ট্রায়ত্ত ব্যাংক থেকে শুরু করে গ্রামীন পোস্ট অফিস গুলিতেও। আর সেখানেই সরকারি নিয়ম নীতি না মানার অভিযোগ উঠেছে একাধিকবার। শনিবার সে চিত্রই উঠে এলো ময়নাগুড়ির ধওলাগুড়ি পোস্ট অফিসে। সামাজিক দূরত্ব না মেনে লম্বা লাইন দিয়েছেন সাধারণ মানুষ। অনেকক্ষেত্রে দেখা গেলো মুখে মাস্ক পর্যন্ত পড়েন নি অনেকেই। এই অবস্থায় কাজ করে যাচ্ছিলেন ধওলাগুড়ি পোস্ট অফিসের দায়িত্ব প্রাপ্ত পোস্ট মাস্টার। সংবাদ মাধ্যম দেখতেই নড়ে চড়ে বসেন তিনি।

পোস্ট অফিসে আসা এক মহিলা রাধারানী মন্ডল মুখে মাস্ক কেনো পড়েননি তার উত্তরে তিনি বলেন, ” মাস্ক পড়তে ভুলে গেছি, এরপর থেকে পড়বো।” অন্যদিকে বেশ কিছু মানুষ লাইনে সামাজিক দূরত্ব না মেনে দাঁড়ালেই প্রশ্ন করতেই বলে ওঠেন, ” আমরা তো ফাঁকা করেই দাঁড়িয়েছি।” এ বিষয়ে চারেরবাড়ি এলাকার সচেতন নাগরিক দীনবন্ধু রায় বলেন, ” এটা একদম অনুচিত কাজ। অন্তত নিজেদের জীবনের তাগিদে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং মাস্ক পড়ে দাঁড়ানো উচিত। এছাড়াও পোস্ট অফিসের তরফে কিছু পদক্ষেপ গ্রহণ করা দরকার ছিল।”

ধওলাগুড়ি পোস্ট অফিসের পোস্ট মাস্টার হরিশংকর রায় বলেন, ” আমি বার বার সাময়িক দূরত্ব মেনে ফাঁকা হয়ে লাইনে দাঁড়াতে বলেছি। কিন্তূ কেউ শুনছেন না। প্রত্যেকে নিজেদের জীবনের সুরক্ষার জন্য যদি ফাঁকা না হয় তাতে আমি কি করব।”

Related Articles

Back to top button
Close