fbpx
কলকাতাগুরুত্বপূর্ণদেশপশ্চিমবঙ্গহেডলাইন

প্রধানমন্ত্রীর প্রশংসা করে ফের মমতাকে টুইটে বিঁধলেন রাজ্যপাল

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: টুইট আর পত্রযুদ্ধ অব্যাহত। বৃহস্পতিবারের পর শুক্রবার সকালেও টুইট করে প্রধানমন্ত্রীর প্রশংসা, আর মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করলেন রাজ্যপাল জগদীপ ধনকর।

 

এদিন সকালে টুইটের তিনি লিখেছেন, ‘ কৃষিজীবী, পরিযায়ী ও হকারদের কষ্ট লাঘবের জন্য প্রধানমন্ত্রী যে পদক্ষেপ নিয়েছেন তারা প্রশংসনীয়। পিএম কিষাণের উপভোক্তা কৃষিজীবিগণ কিষাণ ক্রেডিট কার্ডের মাধ্যমে ২ লক্ষ কোটি টাকার রেয়াতি ঋণের সহায়তা পাবেন।’
এর পাশাপাশি মুখ্যমন্ত্রীকে বিঁধে রাজ্যপাল টুইটে লেখেন ‘ মুখ্যমন্ত্রীকে অনুরোধ স্বতঃপ্রণোদিতভাবে পিএম কিষাণ লাগু করুন যাতে রাজ্যের ৭০ লক্ষ কৃষিজীবি কিষাণ ক্রেডিট কার্ডের মাধ্যমে তাঁদের প্রাপ্য রেয়াতি আর্থিক সহায়তার লাভ পেতে পারেন।’

 

প্রসঙ্গত বৃহস্পতিবারই টুইট করে কেন্দ্রীয় প্যাকেজের প্রশংসা করে মুখ্যমন্ত্রীর অবস্থান দুঃখজনক বলেও মন্তব্য করেছিলেন। পশ্চিমবঙ্গের পক্ষেও ভালো নয়। রাতে চিঠি লেখেন মুখ্যমন্ত্রীকে।

 

কলকাতা পুরসভায় প্রশাসক বসানোর বিজ্ঞপ্তি জারি হল কার নির্দেশে এবং কোন প্রক্রিয়ায় জানতে চেয়ে গত ৭ মে মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়েছিলেন তিনি। সেই উত্তর এখনও পাননি জানিয়ে মন্তব্য করেন, ‘ মুখ্যমন্ত্রীর আচরণ দুর্ভাগ্যজনক এবং সংবিধানের সত্তা ও ভাবের বিরোধী।’ রাজ্যের তথ্যাভিজ্ঞ মহল মনে করছে মূখ্যমন্ত্রী ও রাজ্যপালের সম্পর্ক এই টুইট আর পত্রযুদ্ধের পর আরও ঘোরালো হবে।

Related Articles

Back to top button
Close