fbpx
দেশবিনোদনহেডলাইন

কঙ্গনা নিজেকে লক্ষ্মীবাঈ মনে করছেন! মন্তব্য প্রকাশের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:  কঙ্গনা এবং শিবসেনার দ্বন্দ্ব নিয়ে আপাতত সরগরম মহারাষ্ট্র। এই বিতর্কের মাঝে দক্ষিনী ছবির জনপ্রিয় অভিনেতা প্রকাশ ঝাঁ-ও এই বিতর্কে সামিল হয়েছেন। তিনি আবার কঙ্গনা রানাওয়াতকে নিয়ে টুইটারে গতকাল একটি মিম শেয়ার করেছেন, যা দেখে অভিনেত্রীর ভক্তরা রীতিমতো ক্ষেপে লাল।

কঙ্গনা যখন ধারাবাহিকভাবে মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেছেন, সেই সময় বলিউড কুইনকে পালটা আক্রমণ করলেন জনপ্রিয় অভিনেতা প্রকাশ রাজ। নিজের সোশ্যাল হ্যান্ডেলে কঙ্গনাকে কটাক্ষ করেন দক্ষিণের এই জনপ্রিয় অভিনেতা। তিনি বলেন, যদি একটি সিনেমা করার পর কঙ্গনা নিজেকে রানি লক্ষীবাঈ বলে মনে করেন, তাহলে হৃত্বিক নিজেকে আকবর, শাহরুখ নিজেকে সম্রাট অশোক বলে মনে করতে শুরু করবেন। শুধু তাই নয়, কঙ্গনাকে নিয়ে যে টুইট করেন প্রকাশ রাজ সেখানে, অজয় দেবগণকে পর্দার ভগত সিং কিংবা আমির খানকে মঙ্গল পান্ডে এবং বিবেক ওবেরয়কে পর্দার নরেন্দ্র মোদী হিসেবে তুলে ধরেন প্রকাশ রাজ।

তবে কঙ্গনাকে নিয়ে আক্রমণের পর অভিনেত্রীর ভক্তরা পালটা কটাক্ষ করতে শুরু করেন প্রকাশ রাজকে। কেউ বলতে শুরু করেন, কঙ্গনা জীবনের লড়াইয়ের মাধ্যমে নিজেকে প্রমাণ করছেন। কেউ আবার বলতে শুরু করেন, সিংঘমে অভিনয় করে, প্রকাশ রাজ যেন না ভাবতে শুরু করেন, তিনি রাজনৈতিক লড়াইয়ের ময়দানে নেমে হু হু করে জনপ্রিয়তা পাবেন। কেউ আবার বলতে শুরু করেন, রিল লাইফে তিনি যেমন নেগেটিভ চরিত্রে অভিনয় করেন, বাস্তবেও কি বর্তমানে তিনি তেমন হয়ে গিয়েছেন! যদিও কটাক্ষের মুখে পড়ে এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি প্রকাশ রাজ।

আরও পড়ুন: যাত্রী চাহিদায় এবার হাওড়া থেকে মুম্বই ও আহমেদাবাদের ট্রেন চলবে সপ্তাহে তিনদিন

প্রসঙ্গত, সুশান্ত মৃত্যু মামলা শিবসেনাকে প্রতিনিয়ত টুইটারে আক্রমণ করে যাচ্ছিলেন। এমনকি মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীর বলেও কটাক্ষ করেন তিনি। অন্যদিকে শিবসেনার পুক্ষ থেকেও একাধিক পদক্ষেপ নেওয়া হয়। তাঁর অফিসের একাংশ ধ্বংস করা হয়, মাদক মামলার তদন্ত শুরু হয়। এরমাঝেই অভিনেত্রীকে হুঁশিয়ারী দেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে এবং শিবসেনার সাংসদ সঞ্জয় রাউত।

 

 

Related Articles

Back to top button
Close