fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

প্রণব মুখোপাধ্যায়ের মৃত্যুর পর হাসির ইমোজি দিয়ে টুইট রাজদীপ সারদেশাইয়ের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: প্রয়াত প্রণব মুখোপাধ্যায়ের মৃত্যুর পর হাসির ইমোজি দিয়ে টুইট করলেন নিউজ আঙ্কর রাজদীপ সারদেশাই। যা ঘিরে ইতিমধ্যেই বিতর্ক তৈরি হয়েছে সোশ্যাল মিডিয়ায়রাজদীপ সারদেশাই এর একটা টুইটের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে প্রণব মুখোপাধ্যায়ের একটা পুরানো ভিডিও শেয়ার করে হাসির ইমোজি দিয়েছেন তিনি। শুধু তা নয় হাসির পাশাপাশি অল কারেক্ত-এর চিহ্ন ব্যবহার করেছেন তিনি। এসবের সঙ্গে তিনি লিখেছেন যে, yes, will miss him.

[আরও পড়ুন- পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় সম্পূর্ণ হল আধুনিক রাজনীতির চাণক্যর শেষকৃত্য]

প্রসঙ্গত, একটি ভিডিও রাজদীপ টুইটারে শেয়ার করেছেন। সেই ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। জানা গিয়েছে যে, রাজদীপ সারদেশাই একটি সাক্ষাৎকার নিয়েছিলেন  প্রাক্তন রাষ্ট্রপতির। সেখানে প্রাক্তন রাষ্ট্রপতি কথা বলার সময় বারবার বাধা দিচ্ছিলেন রাজদীপ। এই কারণে প্রণব মুখোপাধ্যায় ধমক দিয়েছিলেন রাজদীপকে। একসময় তিনি অত্যন্ত রেগে ওঠেন এবং এই কুঅভ্যাস পরিবর্তন করার জন্য রাজদীপকে সাবধান করেছিলেন।

এই ঘটনার পুরো ভিডিও টুইটারে শেয়ার করেছেন রাজদীপ। এই ভিডিও শেয়ার করে করে তিনি একটি হাসির ইমোজি দিয়েছেন। আর এরপরেই সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় ওঠে। অনেকে এই ঘটনার তীব্র নিন্দা করেন। দীর্ঘদিন অসুস্থতার সাথে লড়াই করার পর দেশের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় দেহত্যাগ করেছেন। প্রণব মুখোপাধ্যায় প্রায় ৫০ বছর ধরে রাজনীতির সাথে জুড়ে ছিলেন।

Related Articles

Back to top button
Close