fbpx
আন্তর্জাতিকদেশবাংলাদেশহেডলাইন

প্রণবের শশুরবাড়ি বাংলাদেশের নড়াইলে শোক, বিভিন্ন কর্মসূচি

যুগশঙ্খ প্রতিবেদন, ঢাকা: প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জির প্রয়াণে তার শশুরবাড়ি বাংলাদেশের নড়াইলে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।বুধবার সকাল ১০টায় স্ত্রী শুভ্রা মুখার্জির মামা বাড়ি তুলারামপুর কালি মন্দির চত্বরে প্রয়াত প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জির স্মরণে শুভ্রা মুখার্জি ফাউন্ডেশনের আয়োজনে এক স্মরণ সভা অনুষ্ঠিত হবে।

এছাড়া শুভ্রা মুখার্জির নিজ বাড়ি ভদ্রবিলা গ্রাম এবং মামা বাড়ি তুলারামপুর গ্রামে চলছে মৃত্যু পরবর্তী ধর্মীয় আচার অনুষ্ঠান ও প্রার্থনা। বিষয়টি নিশ্চিত করেছেন শুভ্রা মুখার্জির ছোটভাই কানাইলাল ঘোষ ও শুভ্রা মুখার্জি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক ও শুভ্রা মুখার্জির ভাইজি জামাই অয়ন দাস।

এছাড়া নড়াইলের জামাই বাবুর মৃত্যুতে নড়াইলের বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ শোক জানিয়েছেন। নড়াইল-১ আসনের এমপি কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজা, নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, নড়াইল জেলা আওয়ামি লিগের সভাপতি ও শুভ্রা মুখার্জি ফাউন্ডেশনের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস এবং জেলা আওয়ামি লিগের সাধারণ সম্পাদক ও শুভ্রা মুখার্জি ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, নড়াইল পৌরসভার মেয়র মো. জাহাঙ্গির বিশ্বাস, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম, জেলা জাসদের সভাপতি অ্যাডভোকেট হেমায়েত উল্লাহ হিরু, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ প্রয়াত এই নেতার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন, বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

Related Articles

Back to top button
Close