fbpx
কলকাতাদেশহেডলাইন

করোনা আক্রান্ত প্রণব মুখোপাধ্যায়, আরোগ্য কামনা মমতার

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের করোনা আক্রান্ত। এরপরেই উদ্বিগ্ন হয়ে পড়েন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উদ্বিগ্ন হয়ে পড়েন অধীর চৌধুরীও। শুধু তাই নয়, প্রণব মুখোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনায় অনেকেই টুইট করেন।রাজ্য রাজনীতিতে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ভালো সম্পর্ক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসতেই উদ্বেগে পড়ে যান মুখ্যমন্ত্রী। সোশ্যাল মিডিয়াতে দাদা বলে সম্বোধন করেন মুখ্যমন্ত্রী। করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়ার পরেই টুইট করে তাঁর আরোগ্য কামনা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি দুপুরে টুইট করে বলেন, প্রণবাদা করোনায় আক্রান্ত বলে জানলাম। এই সময় আমি তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি। তাঁর পরিবার ও পরিজনদের পাশে এই খারাপ সময়ে আছি। তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলেই প্রার্থনা করি।

উল্লেখ্য, সোমবার প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় জানান, তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। গত কয়েকদিনে যে বা যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন সকলকেই হোম আইসোলেশনে থাকা ও করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধ করেছেন প্রাক্তন রাষ্ট্রপতি। করোনা সংক্রমণ যে কত ভয়াবহ, তা এদিন ফের প্রমাণ হল। সেই কারণেই এই সংক্রমণ থেকে ছাড় পেলেন না খোদ প্রাক্তন রাষ্ট্রপতিও।

আরও পড়ুন: বিজেপি বিধায়ককে খুন করা হয়েছে, সিবিআই তদন্তে প্রকৃত ঘটনা সামনে আসবে: দিলীপ ঘোষ

তবে শুধু প্রণবাবু নয়, এই করোনার সংক্রমণ ছুঁয়েছে খোদ দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। এছাড়াও, কেন্দ্রীয়মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান, অর্জুনরাম মেঘওয়াল, কৈলাশ চৌধুরী-সহ একাধিক নেতা-মন্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। যদিও এঁদের মধ্যে কেউ এখনও সুস্থ হয়ে ওঠেননি। শুধু এঁরাই নন, এঁদের পাশাপাশি, মধ্যপ্রদেশ ও কর্ণাটকের মুখ্যমন্ত্রী, তামিলনাড়ুর রাজ্যপাল, কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী-সহ সারা দেশের একাধিক বিধায়ক ও সাংসদ করোনায় আক্রান্ত হয়েছেন। এরাজ্যেই জনপ্রতিনিধিদের আক্রান্ত হওয়ার সংখ্যা কমপক্ষে ৫০ ছুঁয়েছে। এর মধ্যে যেমন রাজ্যের মন্ত্রী, বিধায়ক বা সাংসদ রয়েছেন, তেমনি রয়েছেন একাধিক কাউন্সিলর, পঞ্চায়েত সদস্য প্রমুখ।

 

Related Articles

Back to top button
Close