fbpx
গুরুত্বপূর্ণদেশপশ্চিমবঙ্গহেডলাইন

উদার মনের মানুষ ছিলেন প্রণব মুখার্জি, আমার ব্যক্তিগত সম্পর্ক ছিল, মাসে দুইবার ফোনে কথা হত: পীরজাদা ত্বহা সিদ্দিকী

মোকতার হোসেন মন্ডল: প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জির সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্ক ছিল বলে মন্তব্য করলেন ফুরফুরা দরবার শরীফের পীরজাদা ত্বহা সিদ্দিকী। গণমাধ্যমকে তিনি বলেন, প্রণব মুখার্জির সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্ক ছিল। মাসে দুইবার ফোনে কথা হত। তিনি উদার মনের মানুষ ছিলেন।’
পীরজাদা আরও জানান, প্রণববাবু রাষ্ট্রপতি থাকাকালীন দুইবার রাষ্ট্রপতি ভবন গিয়েছি। খুব ভালো সম্পর্ক ছিল। অনেক সাংসদ, এমএলএ মন্ত্রীদের ফোনে পাওয়া যায় না। কিন্তু প্রণব মুখার্জিকে ফোন করলে তিনি অর্ধেক রিং বাজার আগেই ফোন ধরতেন। শরীরের খোঁজ নিতেন।

আরও পড়ুন:মনের কথা…..

কংগ্রেসের প্রাক্তন অর্থমন্ত্রী প্রণব মুখোপাধ্যায় ফুরফুরাতে যেতেন, বিভিন্ন বিষয়ে কথা বলতেন বলেও মন্তব্য করেন ত্বহা সিদ্দিকী। পীরজাদা বলেন, কার কাছে তিনি কেমন সেটা আলাদা বিষয়, আমার সঙ্গে ভালো সম্পর্ক ছিল। তাঁর ছেলেও ফুরফুরায় এসে আমার সঙ্গে দেখা করেছেন। এইভাবে একে একে মানুষগুলি চলে যাচ্ছেন। সোমেন মিত্রের পর প্রণব মুখার্জি চলে গেলেন। অনেক ভালো লোক চলে যাচ্ছেন। ভালোভালো আলেম, ইমামও চলে যাচ্ছেন। আমার মনে হয়, ভবিষ্যতে দেশের মানুষের খুব খারাপ অবস্থা হবে। সব ভালো লোক চলে গেলে দুর্দিন আসবে।

Related Articles

Back to top button
Close