fbpx
দেশহেডলাইন

প্রণবের শারীরিক অবস্থা একই রকম, গভীর কোমায় প্রাক্তন রাষ্ট্রপতি, জানাল সেনা হাসপাতাল

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বেশ কদিন আগে করোনা নিয়ে হাসপাতালে ভর্তি হন প্রাক্তন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। তার পর তার অস্ত্রোপচার করা হয়। এখনও ভেন্টিলেটরে রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। শনিবার এক বিবৃতিতে এই খবর দিয়েছে দিল্লির সেনা হাসপাতাল। গত ১০ অগাস্ট থেকে সেনা ক্যান্টনমেন্ট হাসাপাতে চিকিৎসাধীন প্রাক্তন রাষ্ট্রপতি। মস্তিষ্কে অস্ত্রোপচারের পর থেকে তিনি ভেন্টিলেটর সাপোর্টে।

এদিকে, কোভিড-১৯ পজিটিভ প্রণব মুখোপাধ্যায়। সে কথা নিজেই টুইট করে জানিয়েছিলেন এই প্রবীণ রাজনীতিবিদ। ১৮ আগাস্ট মেডিকেল বুলেটিনে হাসপাতাল জানিয়েছিল তাঁর বুকে সংক্রমণ ধরা পড়েছিল। এদিনের বুলেটিনে হাসপাতাল বলেছে, “এখনও অপরিবর্তিত প্রাক্তন রাষ্ট্রপতির পরিস্থিতি। উনি গভীর কোথায় রয়েছেন। এবং তাঁর বুকের সংক্রমণের চিকিৎসা চলছে। তাঁর শারীরিক প্যারামিটার স্থিতিশীল এবং এখনও ভেন্টিলেটরে আছেন।”

উল্লেখ্য, গত বছরই দেশের সর্বোচ্চ সম্মান ভারতরত্নে ভূষিত করা হয়েছে তাঁকে। ২০১২ থেকে ২০১৭ পর্যন্ত রাষ্ট্রপতি পদ সামলান প্রণব মুখোপাধ্যায়। তাঁর অসুস্থতার খবর প্রকাশ্যে আসতেই দলমত নির্বিশেষে টুইট করে আরোগ্য কামনা করেছে। প্রতিদিনই বাবার শারীরিক পরিস্থিতি নিয়ে টুইট করে প্রণব অনুরাগীদের আশ্বস্ত করছেন তাঁর পুত্র এবং কন্যা।

Related Articles

Back to top button
Close