fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপিকে আটকানোর কোনও ক্ষমতাই নেই প্রশান্ত কিশোরের: জয় বন্দোপাধ্যায়

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: তৃণমূল ভেন্টিলেটারে চলে গেছে, তাকে সেই জায়গা থেকে ফেরানোর কোনও উপায় নেই। প্রশান্ত কিশোর যতই ষ্ট্যাটেজি করুক না কেন ২০২১-এর বিধানসভা নির্বাচনে এই রাজ্যে বিজেপির আসা কেউ আটকাতে পারবেনা। মঙ্গলবার সকালে পাঁচলা বিধানসভার সিদ্ধেশ্বর বাজারে জন্মাষ্টমীর পুজোয় যোগ দিতে এসে এইভাবে প্রশান্ত কিশোরকে কটাক্ষ করেন বিজেপির কেন্দ্রীয় কমিটির সদস্য জয় বন্দোপাধ্যায়।

এদিন জয় বলেন, একজন চিকিৎসক যেমন অনেক মূমূর্ষ রুগীকে বাঁচাতে পারেনা সেইরকম প্রশান্ত কিশোর ও তৃণমূলকে বাঁচাতে পারবে না। জয় বলেন, ২০১০ সালে প্রতিচ্ছবি বাংলায় দেখা যাচ্ছে। সেইসময় সিপিএমকে ক্ষমতা থেকে সরাতে মানুষ তৃণমূলের হাত ধরেছিল আর এবারে সেইরকম তৃণমূলকে সরাতে বাংলার মানুষ বিজেপির হাত ধরবে। তিনি বলেন গত বিধানসভা নির্বাচনে মুখ্যমন্ত্রী বলেছিলেন ২৯৪টি আসনে মানুষ তাকে দেখে ভোট দেবে আর এবারে তার আত্মবিশ্বাস কতটা তলানিতে ঠেকেছে যে ৫০০ কোটি টাকা খরচ করে প্রশান্ত কিশোরকে এনেছেন। তবে প্রশান্ত কিশোর যতই ষ্ট্যটেজি করুকনা কেন অমিত শাহ এর অঙ্কের কাছে সব বৃথা হয়ে যাবে।

এদিন জয় বলেন, তৃণমূল সবদিক থেকে ডাহা ফেল করেছে আর সেই কারনে মানুষের মন থেকে তৃণমূল ক্রমশঃ মুছে যাচ্ছে আর সেই জায়গায় বিজেপি আসছে। আসলে বিজেপিকে বাংলার মসনদে বসানোর ব্যাপারে মানুষ মনস্থির করে নিয়েছে। জয় বলেন এই বছরের শেষের দিকে অমিত শাহ এই রাজ্যে আসবেন এবং ৪/৫ দিন করে থাকবেন আর তাতেই প্রশান্ত কিশোর নাস্তানাবুদ হয়ে যাবে। আগামী বিধানসভা নির্বাচনে বিজেপিকে আটকানোর প্রশান্ত কিশোরের কোন ষ্ট্যেটেজি ধোপে টিকবে না বলেও দাবি করেন জয়। এদিনের এই অনুষ্ঠানে জয় ভক্তদের মধ্যে পায়েস ভোগ বিতরণ এবং মাস্ক বিতরণ করেন।

Related Articles

Back to top button
Close