fbpx
কলকাতাপশ্চিমবঙ্গহেডলাইন

মন্ত্রী স্বপন দেবনাথের আরোগ্য কামনায় মন্দির ও মসজিদে প্রার্থনা করা হচ্ছে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: করোনায় আক্রান্ত হয়েছেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ। এবার তাঁর আরোগ্য কামনায় মন্দির ও মসজিদে প্রার্থনা করা হচ্ছে বলে জানা গিয়েছে।

উল্লেখ্য, চিকিৎসার জন্য তাকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পূর্ব বর্ধমান জেলা তৃণমূল সভাপতি তথা রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ করোনা আক্রান্ত হওয়ায় উদ্বেগ বেড়েছে জেলা তৃণমূল শিবিরে । করোনা সংক্রমণ থেকে জেলা বাসীকে বাঁচাতে এতদিন মন্ত্রী স্বপন দেবনাথ নিজেই পথে নেমে সাধারণ মানুষজনকে সচেতন করে গিয়েছেন। তবু করোনার থাবা থেকে রেহাই পেলেন না করোনা যুদ্ধে সামিল হওয়া মন্ত্রী স্বপন দেবনাথ। সম্প্রতি পূর্ব বর্ধমান জেলা পরিষদের সহ সভাধীপতি তথা রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপত্র দেবু টুডুর করোনা পজিটিভ ধরা পড়েছিল। চিকিৎসার পর তিনি এখন পুরোপুরি সুস্থ রয়েছেন।

দেবু টুডু জানিয়েছেন , কয়েকদিন যাবৎ অসুস্থ বোধ করছিলেন স্বপন দেবনাথ করোনা পরীক্ষার জন্য সোমবার তার নমুনা সংগ্রহ করা হয়। এদিন চিকিৎসার জন্য তিনি কলকাতা যান। তখনই রিপোর্ট আসলে জানা যায় স্বপন বাবুর করোনা পজিটিভ ধরা পরেছে। তাকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয় । কারা কারা মন্ত্রীর সংস্পর্শে এসেছেন সে বিষয়ে স্বাস্থ্য দপ্তর খোঁজ নিচ্ছে। প্রয়োজনে তাদেরও করোনা পরীক্ষা করা হতে পারে। তৃণমূল কংগ্রেসের উচ্চ নেতৃত্বের পাশাপাশি স্বপনবাবুর ঘনিষ্ট মহল তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছে।

 

 

Related Articles

Back to top button
Close