fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রাজ্য সভাপতি দিলীপ ঘোষের জনসভাকে সামনে রেখে কোলাঘাট ও শহিদ মাতঙ্গিনী ব্লকে কর্মীদের প্রস্তুতি বৈঠক

বাবলু বন্দোপাধ্যায়, কোলাঘাট: কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী  অমিত শাহ দুদিনের বঙ্গ সফর করার পর প্রথম পূর্ব মেদিনীপুর জেলার জনসভা করতে আসছেন রাজ্যের ভারতীয় জনতা পার্টির সভাপতি দিলীপ ঘোষ। অমিত শাহের উপস্থিতিতে রাজ্যের হেভিওয়েট নেতাদের সঙ্গে বৈঠক করার পর পূর্ব মেদিনীপুর জেলার বিজেপি কর্মীদের উদ্দেশ্যে কি বার্তা দেন  জনসভায় তা নিয়ে  কর্মীদের মধ্যে উৎসাহ এখন তুঙ্গে।  রাজ্য সভাপতির  হলদিয়া ও ভগবানপুরে পরপর দুটি জনসভা হয়েছে। একদিনের এই পূর্ব মেদিনীপুর জেলা সফর আগামী বিধানসভা নির্বাচনকে সামনে রেখে খুবই গুরুত্বপূর্ণ।

 

শনিবার কোলাঘাট ও শহীদ মাতঙ্গিনী ব্লকে রাজ্য সভাপতি  জেলার প্রবেশদ্বার কোলাঘাটে প্রবেশ করার সঙ্গে সঙ্গে কর্মীদের  ভূমিকা কেমন হবে তা নিয়ে এক প্রস্তুতি বৈঠক ও হতে দেখা গেল। দুই ব্লকের  বিজেপি নেতা  দেবব্রত পট্টনায়েক ও নারায়ণ চন্দ্র মাইতি বলেন, রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জেলায় প্রবেশ করার সঙ্গে সঙ্গেই ফুলের তোড়া দিয়ে বরণ করা হবে। প্রায় দু হাজার মোটরবাইক থাকবে। র‍্যালির মাধ্যমে প্রথম জনসভা হলদিয়ার নিয়ে যাওয়া হবে।  হলদিয়া যেতে যতগুলি বিধানসভা পড়বে সেই বিধানসভা গুলিতে ও কর্মীরা মোটরবাইক  নিযে যোগদান করবে। সংখ্যাটা ছ থেকে সাত হাজারের কাছাকাছি।

 

ইতিমধ্যে ৬ নম্বর জাতীয় সড়ক ও রাজ্য সড়ক  দলীয় পতাকা পুড়ে ফেলা হয়েছে।  রাজ্য সভাপতি দিলীপ ঘোষের এই জনসভায় উপস্থিত থাকবেন তমলুক জেলা সাংগঠনিক বিজেপি সভাপতি  নবারুন নায়েক, মনোজ পান্ডে, অনুপম মল্লিক সহ জেলা স্তরের নেতৃত্ব। জেলা সভাপতি নবারুণ নায়েক এক সাক্ষাৎকারে জানান দিলীপ ঘোষের জনসভার আয়োজনের খামতি রাখা হচ্ছে না। এই জনসভা থেকে রাজ্য সভাপতি কী বার্তা কর্মীদের উদ্দেশ্যে  দেন  তাই এখন দেখার বিষয়।

Related Articles

Back to top button
Close