fbpx
কলকাতাগুরুত্বপূর্ণদেশহেডলাইন

মহারাষ্ট্রের পর উত্তরপ্রদেশ, আউরাইয়া পথ দুর্ঘটনায় শোকবার্তা রাষ্ট্রপতি-মোদি থেকে মমতার

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: মৃত্যুযাত্রা অব্যাহত পরিযায়ী শ্রমিকদের! উত্তরপ্রদেশের আউরিয়া তে পথ দুর্ঘটনায় নিহত ২৪ জন পরিযায়ী শ্রমিক, আহত আরও ৩০ জন। একটি বাসে করে পরিযায়ী শ্রমিকরা ফরিদাবাদ থেকে গোরখপুর যাচ্ছিল । সেই সময় সকাল ৭ টা নাগাদ বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে বিপরীত দিক থেকে আসা অপর একটি পণ্যবাহী ট্রাক কে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১৫ জনের বাকিদের হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। মর্মান্তিক এই ঘটনায় উদ্বেগপ্রকাশ করেছেন সাধারণ মানুষ থেকে বিশিষ্টজনেরা। এমনকি রাষ্ট্রপতি থেকে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে প্রধানমনন্ত্রী নরেন্দ্র মোদি থেকে রাহুল গান্ধী সকলেই টুইটারে শোক প্রকাশও করেছেন।

রাষ্ট্রপতির শোকপ্রকাশ : শোকবার্তায় রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ জানিয়েছেন, উত্তর প্রদেশের ঔরাইয়া সড়ক দুর্ঘটনায় ব্যথিত। প্রিয়জনদের যাঁরা হারিয়েছেন তাঁদের প্রতি গভীর সমবেদনা, আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।

প্রধানমন্ত্রীর শোকপ্রকাশ : শোকবার্তায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জানিয়েছেন, উত্তর প্রদেশের ঔরাইয়া সড়ক দুর্ঘটনা অত্যন্ত দুঃখজনক। এই দুর্ঘটনায় প্রিয়জনদের যাঁরা হারিয়েছেন তাঁদের প্রতি গভীর সমবেদনা, আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।

মমতা বন্দ্যোপাধ্যায়: আউরাইয়ার মর্মান্তিক পথ দুর্ঘটনায় আমি গভীরভাবে শোকাহত। যেসব পরিযায়ী শ্রমিকরা ভাই-বোনেরা প্রাণ হারিয়েছেন পরিবারের প্রতি সমবেদনা রইল। তাঁদের আত্মার শান্তি কামনা করি। অন্যদিকে, যাঁরা আহত হয়েছেন, তাঁদের দ্রুত সুস্থতার কামনা রইল।

আরও পড়ুন: মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ, সরকারী পদে ছত্রধর ঘরণী

রাহুল গান্ধী: উত্তরপ্রদেশের ২৪ জন শ্রমিকের মৃত্যুর খবরটি পেয়ে আমি মর্মাহত হয়েছি। নিহতদের পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা রইল এবং আহতদের শীঘ্রই সুস্থতা কামনা করছি।

রেলমন্ত্রী: রেলমন্ত্রী শোকস্তব্ধ, শ্রমিক স্পেশাল ট্রেন নিয়ে সমস্ত রাজ্যের কাছে আর্জি : উত্তর প্রদেশের ঔরাইয়া সড়ক দুর্ঘটনায় শ্রমিকদের মৃত্যুতে দুঃখপ্রকাশ করেছেন রেলমন্ত্রী পীযূষ গোয়েল। রেলমন্ত্রী টুইট করে জানিয়েছেন, ট্রাকে চেপে বাড়ি ফিরছেন শ্রমিকরা, যা অত্যন্ত বিপজ্জনক। শ্রমিক স্পেশাল ট্রেনের অনুমতি দেওয়ার জন্য প্রতিটি রাজ্যের কাছে বিশেষ অনুরোধ করছি, তবেই এই ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়া যেতে পারে।

জে পি নাড্ডা: উত্তর প্রদেশের ঔরাইয়া সড়ক দুর্ঘটনায় স্তব্ধ। প্রশাসনের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে সহযোগিতা করার জন্য বিজেপি কর্মীদের কাছে অনুরোধ করছি। মৃতদের পরিবারের প্রতি সমবেদনা।

 

হিন্দুস্থান সমাচার। রাকেশ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

Related Articles

Back to top button
Close