fbpx
দেশহেডলাইন

দেশবাসীকে শুভ দীপাবলির শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী

যুগশঙ্খ,  ওয়েব ডেস্ক: দেশবাসীকে দীপাবলির শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী৷ প্রধানমন্ত্রীর পাশাপাশি টুইট করেন রাষ্ট্রপতিও। দ্রৌপদী মুর্মুও আলোর উৎসবের শুভেচ্ছা জানান।

দেশবাসীকে শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি দ্রোপদী মুর্মু ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ট্যুইট করে রাষ্ট্রপতি দ্রোপদী মুর্মু বলেন, ‘সারা দেশের মানুষকে জ্ঞানের প্রদীপ ব্যবহার করে, অভাবগ্রস্তদের জীবন আলোকিত করার চেষ্টা করা উচিত। আমি দেশের সকল মানুষের সুখ ও সমৃদ্ধির জন্য প্রার্থনা করি।’

টুইট করে প্রধানমন্ত্রী লেখেন, ‘সবাইকে দীপাবলির শুভেচ্ছা। দীপাবলি উজ্জ্বলতা এবং আলোকের সঙ্গে জড়িত। এই শুভ উৎসব আমাদের জীবনে আনন্দ ও মঙ্গল চেতনাকে আরও বাড়িয়ে তুলুক। আমি আশা করি, আপনি পরিবার এবং বন্ধুদের সঙ্গে সুন্দরভাবে দীপাবলি উদযাপন করবেন।’

অন্যদিকে শুভেচ্ছা জানান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। টুইটে তিনি লেখেন, ‘দীপাবলির উৎসবে সকলের খুশি, আনন্দ, সুস্বাস্থ্যের কামনা করি।”

২০১৪ সালে প্রধানমন্ত্রী হওয়ার পর দিওয়ালির সময়টা তিনি সেনা জওয়ানদের সঙ্গে ভাগ করে নেন। আজও তার অন্যথা হল না। আজ কার্গিলে গিয়ে সেনা জওয়ানদের সঙ্গে দীপাবলি উদযাপন করলেন প্রধানমন্ত্রী।

Related Articles

Back to top button
Close