fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

ভূমিপুজোর আগেই খুনের হুমকি পেলেন পণ্ডিত এনআর বিজয়েন্দ্র শর্মা!

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বহু প্রতিক্ষিত রামমন্দির নির্মাণকে ঘিরে সাজো সাজো রব অযোধ্যায়। রীতিমতো কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। আগামীকাল অর্থাৎ ৫ আগস্ট ভূমি পুজো হওয়ার কথা রয়েছে। বলতে গেলে কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। কিন্তু এর মধ্যেই খুনের হুমকি পেলেন পণ্ডিত এনআর বিজয়েন্দ্র শর্মা ।

উল্লেখ্য, তাঁর পরামর্শেই রাম মন্দিরের ভূমিপুজোর দিনক্ষণ নির্ধারণ করা হয়েছে। পণ্ডিত শর্মার অভিযোগ, ভূমিপুজোর দিনক্ষণ নির্ধারণ করায়, দেশের বিভিন্ন প্রান্ত থেকে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা তাঁকে ফোন করে খুনের হুমকি দিচ্ছে। তাঁর আরও অভিযোগ, তাঁর উপর চাপ সৃষ্টি করছে, মন্দিরের শিলান্যাসের দিন পিছিয়ে দেওয়ার জন্য। ইতোমধ্যে তাঁর নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে কর্নাটক সরকার।

পণ্ডিত এনআর বিজয়েন্দ্র শর্মা থাকেন কর্নাটকের বেলগামিতে। তাঁর পরামর্শ অনুসারে, বুধবার অর্থাৎ ৫ অগস্ট সকাল ১১টা নাগাদ রাম মন্দিরের ভূমিপুজোর সিদ্ধান্ত নেওয়া হয়। কর্নাটকের তিলকভাড়ি থানায় অভিযোগ দায়ের করেছেন বলে জানা গিয়েছে। সেখানকার পুলিশ তাঁর নিরাপত্তার জন্য এক আধিকারিককে নিয়োগ করা হয়েছে। ফোনের সূত্র ধরে তল্লাশি চলাচ্ছে পুলিশ। গত ফেব্রুয়ারিতে এই ধর্মগুরুর কাছেই রাম মন্দিরের ভূমিপুজোর দিনক্ষণ ঠিক করে দেওয়ার আবেদন জানায় রাম জন্মভূমি তীর্থক্ষত্র ট্রাস্ট। এপ্রিল মাসে অক্ষয় তৃতীয়াকে প্রথমবার দিন হিসেবে ঠিক করেছিলেন তিনি। কিন্তু লকডাউন থাকায় তখন ভূমিপুজো সম্ভব হয়নি।

Related Articles

Back to top button
Close