fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

প্রয়াত অর্থমন্ত্রী অরুণ জেটলির মৃত্যুবার্ষিকীতে বিনম্র চিত্তে শ্রদ্ধাজ্ঞাপন প্রধানমন্ত্রী মোদি ও স্বরাষ্ট্রমন্ত্রী শাহের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: প্রয়াত কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলির একবছরের মৃত্যুবার্ষিকীতে তাঁকে বিনম্র চিত্তে স্মরণ করলেন প্রধানমন্ত্রী নরেদ্র মোদি। সোমবার অরুণ জেটলির স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে টুইটে মোদি বলেন, ‘আমি এই আমার কেবিনেট সদস্য, অন্তত প্রিয় একজন বন্ধুকে হারিয়েছিলাম। কর্মজীবনে তাঁর দেশের সেবা কথা মানুষ মনে রাখবে। আমি আমার বন্ধুকে খুব মিস করি।তাঁর আইনি বুদ্ধি এবং ব্যক্তিত্বের মধ্য দিয়ে তিনি একজন কিংবদন্তি মানুষ ছিলেন’।

অরুণ জেটলি মৃত্যুর পর প্রধানমন্ত্রী মোদি যেভাবে তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে স্মরণ করেছিলেন সেই ভিডিওটিও তিনি এদিন পোস্ট করেন।

আরও পড়ুন:দেশের স্বার্থে সনিয়ারই সভানেত্রী পদে থাকা উচিত: ক্যাপ্টেন

পাশাপাশি প্রয়াত অর্থমন্ত্রীর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে টুইট করেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও বিজেপি সর্ব ভারতীয় সভাপতি জে পি নাড্ডা।

অমিত শাহ টুইটে লেখেন, ‘প্রয়াত অরুণ জেটলি জি একজন তুখোড় রাজনীতিবিদের পাশাপাশি অসামান্য বক্তা ছিলেন। মনের দিক দিয়েও তিনি একজন বড় মাপের মানুষ ছিলেন। তাঁর দেশের প্রতি ভালোবাসা, উন্নত চিন্তা ভাবনা সারাজীবন মানুষ স্মরণ করবে।‘

Related Articles

Back to top button
Close