fbpx
কলকাতাগুরুত্বপূর্ণদেশবিনোদনহেডলাইন

বাংলায় ট্যুইট করে ‘গীতশ্রী’ সন্ধ্যা মুখোপাধ্যায়কে শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

যুগশঙ্খ, ওয়েবডেস্কঃ দুঃখের আবহে গোটা দেশ। গত ৬ ফ্রেব্রুয়ারি সুর লোকের মায়া কাটিয়ে চলে যান সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। তার পর গতকাল প্রয়াত হলেন  গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়। তার পরেই ফের নক্ষত্রজগতের ছন্দপতন। চলে গেলেন সুরকার, বিশিষ্ট সঙ্গীত শিল্পী বাপ্পি লাহিড়ী।

গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়ের মৃত্যুতে গভীর শোকজ্ঞাপন করে বাংলায় ট্যুইট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী ট্যুইট করে লেখেন, ‘সন্ধ্যা মুখোপাধ্যায়ের প্রয়াণে সাংস্কৃতিক জগতের এক অপূরণীয় ক্ষতি হল। গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়ের প্রয়াণে আমরা সকলে শোকাহত। আগামী প্রজন্মও তাঁর সুরেলা কন্ঠে আবিষ্ট থাকবে। শোকের এই মুহূর্তে তাঁর পরিবার পরিজন ও গুণমুগ্ধদের সমবেদনা জানাই। ওঁ শান্তি।’

মঙ্গলবার রাতে কলকাতার অ্যাপোলো হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯০৷ একের পর কিংবদন্তীর মৃত্যুতে শোকের ছাওয়া দেশজুড়ে। এদিন দুপুর ১২ টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত গীতশ্রীর দেহ রবীন্দ্র সদনে রাখা থাকে। সেখানেই তাঁকে শ্রদ্ধা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ সন্ধ্যায় কেওড়াতলা মহাশ্মশানে সন্ধ্যা মুখোপাধ্যায়ের শেষকৃত্য সম্পন্ন হয়। পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় গান স্যালুটের মাধ্যমে শিল্পীকে শ্রদ্ধা জানানো হয়।

Related Articles

Back to top button
Close