fbpx
দেশহেডলাইন

ঈদ উল ফিতরে দেশবাসীকে টুইট করে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

যুগশঙ্খ, ওয়েবডেস্ক:আজ ঈদ উল ফিতর। এক মাসের রোজার শেষে আজ খুশির ঈদ। গোটা দেশের সঙ্গে আজ রাজ্যেও পালিত হচ্ছে খুশির ঈদ। তিনদিনের সফরে ইউরোপে রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গতকালই সেখানে পৌঁছান তিনি। প্রধানমন্ত্রী বার্লিনে পৌঁছতেই বিমান বন্দরে তাঁকে উষ্ণ অভ্যর্থনায় ভরিয়ে দেন সেখানকার প্রবাসী ভারতীয়রা। মোদীকে দেখেই স্লোগান ওঠে ‘ভারত মাতা কি জয়’, ‘বন্দে মাতরম’।

ইউরোপ থেকেই টুইট করে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টুইট করে প্রধানমন্ত্রী জানিয়েছেন, ‘ঈদ উল ফিতরের শুভক্ষণে শুভেচ্ছা। সকলের সুস্বাস্থ্য ও ভালো থাকার জন্য প্রার্থনা করছি। সকলের সম্মিলিত শক্তিতে বিশ্ব অতিমারির পরিস্থিতি কাটিয়ে উঠবে, মানবতার কল্যাণে ফের কাজ করবে।’

একদিকে পবিত্র ঈদের শুভেচ্ছা, অন্যদিকে করোনা পরিস্থিতি থেকে মুক্তির ব্যাপারে আশার কথা শুনিয়েছেন প্রধানমন্ত্রী তাঁর শুভেচ্ছা বার্তায়। সকলের সম্মিলিত শক্তির কথা উল্লেখ করেছেন মোদী।

উল্লেখ্য, গত দুবছর ধরে করোনা অতিমারির কারণে ঈদের নামাজ সেভাবে করা সম্ভব হয়নি। সামাজিক দূরত্ব বজায় রাখার নির্দেশ দেওয়া হয়েছিল। এবার সেই পরিস্থিতি কাটিয়ে ফের আলিঙ্গনের মেলবন্ধনে গোটা সমাজ।

Related Articles

Back to top button
Close