fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

স্বাধীনতা দিবসের মঞ্চ থেকেই দেশবাসীকে রাম মন্দির তৈরির কাজ শুরুর শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আজ ৭৪তম স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে ভাষণ দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভাষণের শুরুতে দেশবাসীকেই শুভেচ্ছা জানিয়ে বক্তব্য শুরু করেন প্রধানমন্ত্রী মোদি। সেইসঙ্গে করোনা নিয়ে দেশবাসীর যুদ্ধকে শ্রদ্ধা জানিয়ে প্রধানমন্ত্রী বার্তা দেন, করোনা যুদ্ধে ভারতের জয় হবেই। আর সেই ব্যাপারে আত্মবিশ্বাসী দেশ। একসঙ্গে স্বাধীনতা দিবসের ভাষণে রাম মন্দির তৈরির কাজ শুরু হয়েছে, উল্লেখ করে সাফল্যের বার্তা দিয়ে দেশবাসীকে ধন্যবাদ জানান নরেন্দ্র মোদি।

প্রধানমন্ত্রী এদিন বলেন, অযোধ্যায় রাম মন্দির নির্মাণের কাজ ১০ দিন আগে শুরু হয়েছে। রাম জন্মভূমি নিয়ে যা সমস্যা তৈরি হয়েছিল তা মিটে গিয়েছে। আর এই সাফল্যেই পিছনে দেশবাসীর অবদান কম নয়। তাদের সহযোগিতা, মনোবল আমাদের সামনে দিকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করেছে।

আরও পড়ুন: স্বাধীনতা দিবসের মঞ্চে দাঁড়িয়েই চিন-পাকিস্তানকে কড়া বার্তা প্রধানমন্ত্রীর

প্রসঙ্গত, করোনা আবহের কথা মাথায় রেখে গত ৫ আগস্ট ভূমিপুজোর মধ্যে দিয়ে মন্দির নির্মাণের কাজ শুরু হয়। এই পুজোয় উপস্থিত থাকেন স্বয়ং প্রধানমন্ত্রী।

এদন রাম মন্দির তৈরিতে আন্দোলনকারীদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, “যাঁদের ত্যাগ ও বলিদানের জন্য আজ রাম মন্দিরের স্বপ্ন পূর্ণ হয়েছে, ১৩০ কোটি দেশবাসীর তরফ থেকে তাঁদের প্রণাম জানাই।

Related Articles

Back to top button
Close