fbpx
আন্তর্জাতিকগুরুত্বপূর্ণহেডলাইন

পোশাকের কারণে হেনস্থার শিকার ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী

হেলসিঙ্কি, (সংবাদ সংস্থা): ‘তিনি সুপারমডেল নাকি প্রধানমন্ত্রী?’, ‘একজন প্রধানমন্ত্রী হয়ে তিনি কিভাবে এমন পোশাক পরলেন?’ এই ধরনের একাধিক প্রশ্ন তোলপাড় করছে সোশ্যাল মিডিয়ায়। আর যাকে ঘিরে এই প্রশ্ন তিনি অন্য কেউ নন, ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সানা মেরিন। তার পোশাক নিয়ে শুরু হয়েছে তুমুল বিতর্ক।
চলতি মাসের শুরুতেই সানা মেরিন বিখ্যাত ম্যাগাজিন ‘ট্রেন্ডি’র জন্য ফটোশ্যুট করিয়েছিলেন। এই ফটোশ্যুটে তিনি একটি লো-কাট ব্লেজার পরেছিলেন,  যেটি বুক পর্যন্ত কাটা ছিল। প্রশ্ন উঠেছে এই ব্লেজারের বড় গলার ডিজাইন নিয়ে। বিষটি সামনে আসে যখন এই ছবিটি ম্যাগাজিন সংস্থা কভার ইমেজ করে। যেটি দেখার পর স্যোসাল মিডিয়ায় অনেকেই মন্তব্য করেন ‘এটা উপযুক্ত পোশাক নয়।’ আবার অনেকেই মন্তব্য করেছেন, ‘প্রধানমন্ত্রী ফটোশ্যুট করবেন নাকি দেশের কথা ভাববেন?’
তবে সমালোচনা যেমন হয়েছে, তেমনি প্রধানমন্ত্রীকে সমর্থনও করেছেন অনেকেই। ছবি দেওয়ার প্রায় কিছুক্ষণ পরেই ট্যুইটারে তাকে সমর্থন করে খালি গায়ে শুধু ব্লেজার পরে ছবি আপলোড করেন অনেক নারী। একশোর বেশি ছবিতে হ্যাশট্যাগ দিয়ে লেখা হয়ছে ‌‌‌‌’সারোপর্টসানামেরিন’। অনেকেই আবার লিখেছেন সানার সঙ্গে আছি। মূলত, সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়ায় হেনস্থার শিকার হওয়া মানুষের সংখ্যা বেড়েই চলেছে। ছবি, পোস্টকে কেন্দ্র করে নানা সময়ে জনপ্রিয় ব্যক্তিদেরও হেনস্থার শিকার হতে হচ্ছে।

Related Articles

Back to top button
Close