fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

অসঙ্গতিপূর্ণ বিদ্যুৎ বিল সংশোধনের দাবিতে পূর্ব মেদিনীপুরে বিদ্যুৎ অফিসে প্রতিবাদ

ভাস্করব্রত পতি, তমলুক : চলতি লকডাউন সময়ে গ্রাহকদের মিটার রিডিং ভিত্তিক বিল না হওয়ায় যে বিল এসেছিল, তারপর বর্তমানে মিটার রিডিং ভিত্তিক বিলে স্ল্যাবের তারতম্য হওয়ায় কারনে গ্রাহকের টাকার অংক অনেকটাই বেড়ে গিয়েছে। অথচ লকডাউন পিরিয়ডে যেখানে বিলে ছাড় দেওয়া দরকার ছিল, তা না করে কার্যত গ্রাহককে বেশি টাকা দিতে বাধ্য করা হচ্ছে। অথচ সরকার কোনো উদ্যোগ নেয়নি সমস্যার সমাধানে।

সরকারের এহেন জনবিরোধী আচরণের প্রতিবাদে এবং ২০০ ইউনিট পর্যন্ত বিনামূল্যে বিদ্যুৎ সরবরাহ, জনস্বার্থবিরোধী বিদ্যুৎ আইন সংশোধনী ২০২০ বাতিল সহ কয়লা ও বন্টন সংস্থায় বেসরকারিকরণ বন্ধের দাবিতে আজ জেলা জুড়ে প্রতিবাদ দিবস পালন করলো বিদ্যুৎ গ্রাহকদের একমাত্র রেজিস্টার্ড সংগঠন ‘অল বেঙ্গল ইলেকট্রিসিটি কনজ্যুমার্স এ্যাসোসিয়েশন’ (অ্যাবেকা)।

আরও পড়ুন: এবার করোনায় আক্রান্ত স্বাস্থ্য প্রতিমন্ত্রী অতুল গর্গ

সংগঠনের পূর্ব মেদিনীপুর জেলা কমিটির পক্ষে প্রদীপ দাস ও নারায়ণ চন্দ্র নায়ক জানান, জেলার পাঁশকুড়া, কোলাঘাট, তমলুক, বালিঘাই, মারিশদা সহ বিভিন্ন কাস্টমার কেয়ার সেন্টারগুলিতে স্বাস্থ্যবিধি মেনে পোস্টারিং, স্টেশন ম্যানেজারকে ডেপুটেশনের মাধ্যমে বিক্ষোভ কর্মসূচি রূপায়িত হয়। প্রদীপবাবু বলেন, অবিলম্বে অসঙ্গতিপূর্ণ এই বিল সংশোধন না করা হলে গ্রাহকরা বৃহত্তর আন্দোলনে নামতে বাধ্য হবে।

Related Articles

Back to top button
Close