fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

দলীয় নেত্রীকে গ্রেফতারের প্রতিবাদ, মুখে কাল কাপড় বেঁধে পুরুলিয়া টাউন থানায় বিক্ষোভ বিজেপি মহিলা মোর্চার

সাথী প্রামানিক, পুরুলিয়া: বলরামপুরের দলীয় নেত্রী পূর্ণিমা গঁরাইকে গ্রেফতার ও হয়রানির প্রতিবাদে মুখে কাল কাপড় বেঁধে পুরুলিয়া টাউন থানার সামনে অবস্থান বিক্ষোভ দেখাল বিজেপি মহিলা মোর্চা। শনিবার মোর্চার জেলা সভানেত্রী কাবেরী চ্যাটার্জীর নেতৃত্বে ওই কর্মসূচি হয়।

কাল কাপড় বেঁধে অবস্থান বিক্ষোভের কারণ হিসেবে বিজেপি মহিলা মোর্চা জেলা সভানেত্রী বলেন, ” একজন নিরপরাধ মহিলাকে শুধুমাত্র বিজেপি করার জন্য হয়রানি করে গ্রেফতার করে তৃণমূল সরকারের পুলিশ। বলরামপুরের অভিনেত্রী আজ জামিন পেলেও ঘটনার তীব্র হবে প্রতিবাদ করছি আমরা। পশ্চিম বাংলার গণতন্ত্রের মৃত্যু ঘটেছে তৃণমূল সরকারের আমলে। তারই শোকে মুখে কাল কাপড় দিই।”

প্রসঙ্গত, পশ্চিম মেদিনীপুরের গর্বে তার তিলডাঙ্গা এলাকার একটি জঙ্গল থেকে একাদশ শ্রেণির ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ওই ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু নিয়ে সোশ্যাল সাইটে আপত্তিকর পোস্ট করার অভিযোগে মঙ্গলবার পুরুলিয়ার বলরামপুরের বাড়ি থেকে পূর্ণিমা গঁরাই নামে এক বিজেপির নেত্রীকে গ্রেফতার করে পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশের একটি দল। ওই মহিলা বলরামপুর বিধানসভা কেন্দ্রের সংযোজক। তথ্যপ্রযুক্তি আইনের ধারায় আপত্তিকর বলে জানায় পুলিশ। আজ ওই বিজেপি নেত্রীর জামিন হয়।

Related Articles

Back to top button
Close