fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মদ-জুয়ার আসরের প্রতিবাদ… বৃদ্ধাকে মারধর করে খুনের চেষ্টার অভিযোগ

মিল্টন পাল, মালদা: শহরের মধ্যে মদ জুয়ার আসর। সেই আসরের প্রতিবাদ করায় এক বৃদ্ধাকে ব্যাপক মারধর ও খুনের চেষ্টার অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে। বুধবার ঘটনাটি ঘটেছে মালদার ইংরেজবাজার থানার মহানন্দা পল্লী এলাকায়। ঘটনা ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করেছেন আহত বৃদ্ধ। ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, আহতর নাম শোভারানী সরকার(৭০)।

শোভা রানী সরকার বলেন, নাতি অভিজিৎ সরকার ও তিনি এক সঙ্গে ওই এলাকায় থাকেন। সম্প্রতি ওই এলাকায় মদ গাঁজার আসর বসছে। সেখানে এক প্রতিবেশী খোকন সরকার মদ জুয়ার আসর বসাতে শুরু করে। আর সেই আসরের জন্য অভিজিৎ সরকারকে প্রতিদিন জোর করে ডেকে নিয়ে এসে মদ, গাঁজা নিয়ে আসতে বলে। কোনও কোনও দিন না নিয়ে আসতে চাইলেও জোর করে তুলে নিয়ে এসে তা আনতে বাধ্য করত। এদিনও একই ঘটনা ঘটে। সেই ঘটনা দেখতে পেয়ে ঠাকুমা শোভারানী ঘটনার প্রতিবাদ করেন। এরপরই শোভারানীর ওপর খোকন ও তার দলবল চড়াও হয়। এরপর বৃদ্ধকে প্রকাশ্যে মারধর শুরু করে। অভিযোগ শ্বাসরোধ করে খুনের চেষ্টা করে। তার চিৎকার শুনে এলাকাবাসীরা ছুটে আসতেই অভিযুক্তরা পালিয়ে যায়।স্থানীয়রা বৃদ্ধাকে উদ্ধার করে মালদা মেডিক্যালে নিয়ে আসে। ঘটনায় ওই বৃদ্ধা ইংরেজবাজার থানায় খোকন সরকার সহ তিনজনের নামে লিখিত অভিযোগ দায়ের করেছে।

আরও পড়ুন: বিশ্বের ১০০ জন প্রভাবশালী ব্যক্তিদের তালিকায় নাম উঠে এল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির

স্থানীয় বাসিন্দা সৌমেন সরকার জানান, যতদিন যাচ্ছে এলাকায় বসছে জুয়ার ঠেক। আর সেই আসড়ে গাঁজা আফিমের নেশায় মত্ত হচ্ছে আট থেকে আশি। পুলিশ প্রশাসনকে জানালেও কোনও ভ্রুক্ষেপ নেই। ফলে রাত দিন সব সময় বিভিন্ন ধরনের দুষ্কৃতীদের আখড়া হয়ে উঠছে এলাকা। বড় নেতা মাথার হাত থাকার কারণে এই ঘটনা বাড়ছে। এদিন বৃদ্ধাকে হেনস্তা করেছে, এলাকার মানুষ হবে। আমরা পুলিশ এদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিক।
স্থানীয় প্রাক্তন কাউন্সিলর নরেন্দ্র নাথ তিওয়ারী বলেন, পুলিশকে বলেছি ব্যবস্থা নিতে। এই ধরনের ঘটনায় এলাকার বরদ্বাস্ত করা হবে না।
পুলিশ সুপার অলোক রাজোরিয়া বলেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Related Articles

Back to top button
Close