fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

স্থায়ীকরণ সহ সমকাজে সমবেতন, বেতন বৃদ্ধির দাবিতে বিক্ষোভ স্বাস্থ্যকর্মীদের

শ্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: স্থায়ীকরণ সহ সমকাজে সমবেতন,বেতন বৃদ্ধির দাবিতে বিক্ষোভ স্বাস্থ্যকর্মীদের। উওর ২৪ পরগনা জেলার বসিরহাট মহাকুমার বসিরহাট স্বাস্থ্য জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিকের দফতরের সামনের ঘটনা।

বসিরহাট মহাকুমার বিভিন্ন প্রান্ত থেকে আসা কয়েকশো স্বাস্থ্যকর্মীর হাতে প্ল্যাকার্ড নিয়ে দফতরের মূল গেটে অবস্থান বিক্ষোভ বসেছেন।

স্বাস্থ্যকর্মীরা তাদের মূল অভিযোগ প্রতিটি ব্লকের বিডিও থেকে স্বাস্থ্য আধিকারিকরা তারা সব জানেন,’আমরা কত টাকা পারিশ্রমিক পাই। যার বিনিময়ে আমরা দিন রাতে শহর ও গ্রামের মানুষের পরিষেবা দিয়ে যাচ্ছি দীর্ঘদিন ধরে। আমরা রাজ্য স্বাস্থ্য দফতরে জানিও কোনও ফল না হওয়ায়। আজ মঙ্গলবার দুপুর বেলা বাধ্য হয়েছি সমস্ত পরিষেবা বন্ধ করে মুখ্য স্বাস্থ্য আধিকারিকের দফতরের সামনে অবস্থান বিক্ষোভ করতে। আমাদের দাবি অবিলম্বে মানতে হবে, পরিষেবা পুরোপুরি বন্ধ করে দিয়ে আমরা আগামী দিনে বৃহত্তর আন্দোলনের ডাক দেব’।

আরও পড়ুন: স্বৈরাচারী শাসন চলছে, তোপ দাগলেন দিলীপ

বসিরহাট মহকুমার ৪৫০, জন অস্থায়ী স্বাস্থ্যকর্মী রয়েছে গোটা রাজ্যে রয়েছে ২০ হাজার কমী সবাই পারিশ্রমিকের তুলনায় খুব অল্প পয়সা পান, স্বাস্থ্যকর্মী মিতা হালদার বলেন আমাদের মূলত দাবি সমকাজে সমবেতন স্থায়ীকরণ ও কাজের পারিশ্রমিক উপযুক্ত দেওয়ার প্রতিবাদে আজকে আমাদের এই বিক্ষোভ। এর পাশাপাশি স্বাস্থ্য আধিকারিক দেবব্রত মুখোপাধ্যায়ের কাছে একটি স্মারকলিপি জমা দেওয়া হয়।

Related Articles

Back to top button
Close