fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আমফানে শাসকদলের দুর্নীতির বিরুদ্ধে শাসক দলের কর্মী সমর্থকদের বিক্ষোভ

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: আমফানে শাসকদলের দুর্নীতির বিরুদ্ধে শাসক দলের কর্মী সমর্থকদের বিক্ষোভ। এমনকি পঞ্চায়েতের গেটে তালা লাগিয়ে দেয় বিক্ষোভকারীরা। বসিরহাট মহকুমার স্বরূপনগর ব্লকের গোবিন্দ পুর গ্রাম পঞ্চায়েতের ঘটনা। তৃণমূল পরিচালিত পঞ্চায়েতের তৃণমূল কর্মী সমর্থকরা তালা লাগালো পঞ্চায়েতে। পঞ্চায়েতে সদস্যর স্বামীকে হেনস্থা ও মারধর করা হয় বলে অভিযোগ। গোবিন্দপুর পঞ্চায়েতের আমফানের প্রকৃত ক্ষতিগ্রস্তরা টাকা পাচ্ছে না। প্রধান উপপ্রধান এর বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ তুলে গোবিন্দপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান সুশান্ত মিস্ত্রি ও উপপ্রধান আশরাফ মোল্লার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন তৃণমূল কর্মী সমর্থকরা। পাশাপাশি তাদের পঞ্চায়েতের ঘরের মধ্যে তালা মেরে আটকে রাখা হয়।

ঘটনার জেরে ওই এলাকায় উত্তেজনা তৈরি হয়। স্থানীয় তরুণীপুর গ্রাম পঞ্চায়েত মেম্বার মঞ্জু আরা বিবি তার স্বামী আবেদ মন্ডল সেইসময় পঞ্চায়েতের সামনে গেলে তাকে হেনস্থা, মারধর করে বলে অভিযোগ। ঘটনাস্থলে স্বরূপনগর থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তৃণমূল কর্মী সমর্থকদের অভিযোগ, প্রধান উপপ্রধান নিজেদের পছন্দমতো তালিকা তৈরি করে আমফানের টাকা পাইয়ে দিয়েছে। এমনকি প্রকৃত ক্ষতিগ্রস্তরা টাকা পাচ্ছে না। এই দাবিতে আজ সোমবার বিকেল বেলা পঞ্চায়েতের মূল গেটে কয়েকশো কর্মী-সমর্থক বিক্ষোভ দেখাতে শুরু করেন। প্রধান উপাদানের পদত্যাগের দাবি করে পাশাপাশি তাদেরকে ঘরের মধ্যে থাকা অবস্থায় বাইরে থেকে তালা মেরে দেয়।

এ বিষয়ে প্রধান কে জিজ্ঞাসা করলে তিনি জানান, সম্পূর্ণ চক্রান্ত করে ফাঁসানো হচ্ছে। প্রকৃত ক্ষতিগ্রস্থরা টাকা পাচ্ছেন তাদের সুনির্দিষ্ট নিয়ম মেনে তালিকা তৈরি করা হয়েছে। তৃণমূল সূত্রের খবর প্রধান উপপ্রধানকে শোকজ করা হয়েছে।

Related Articles

Back to top button
Close