fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আসানসোলে বিজেপির যুব মোর্চার নেতাকে গ্রেফতারের প্রতিবাদে মালদায় বিক্ষোভ

মিল্টন পাল, মালদা: আসানসোলে বিজেপির যুব মোর্চার নেতাকে গ্রেফতারের প্রতিবাদে সারা রাজ্যের সাথে মালদা জেলাতে ইংরেজবাজার থানা ঘেরাও করে বিক্ষোভ যুব মোর্চার নেতা কর্মীদের। শনিবার মালদা জেলার বিজেপি কার্যালয় থেকে একটি মিছিল শহর পরিক্রমা করে থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকে। কোন অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সে কারণে মোতায়েন করা হয়েছিল পুলিশ।

জানা গিয়েছে, রাজ্য বিজেপির যুব মোর্চার সম্পাদক তথা আসানসোলের বিজেপি নেতা বাপ্পা চ্যাটার্জিকে ভুয়া পোস্টের অভিযোগে গ্রেপ্তার করে পুলিশ। তার প্রতিবাদে রাজ্য বিজেপির যুব মোর্চার সভাপতি তথা বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ আসানসোলে অবস্থান বিক্ষোভে সামিল হলে তাকে গ্রেফতার করা হয়। তারই প্রতিবাদে শনিবার মালদায় ইংরেজবাজার থানা ঘেরাও করে বিক্ষোভ দেখায় জেলার যুব মোর্চার কর্মীরা। চলে প্রতিবাদ সভা। এদিনের কর্ম সূচিতে উপস্থিত ছিলেন জেলা যুব মোর্চার সভাপতি শুভঙ্কর চম্পটি সহ জেলা নেতৃত্ব।

বিজেপি যুব মোর্চার সভাপতি শুভঙ্কর চম্পটি জানান, বাপ্পা চ্যার্টাজীকে মিথ্যা মামলায় পুলিশ গ্রেফতার করেছে। শুধু আসানসোলে নয় গোটা পশ্চিমবঙ্গ জুড়ে যুব মোর্চার কার্যকর্তাদের মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করছে। এরই প্রতিবাদে যুব মোর্চার কার্যকর্তারা পথে নেমেছে। যতদিন পর্যন্ত এইরকম নোংরামি কমবে না ততদিন পর্যন্ত যুব মোর্চার কার্য কর্তারা লড়াই করবে।

Related Articles

Back to top button
Close